Indian woman crosses border for love, goes to Pakistan to meet man she met on Facebook

Indian woman: এবার প্রেমের টানে সীমান্ত পেরিয়ে পাকিস্তানে গেলেন ভারতীয় অঞ্জু!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিনকয়েক আগে সীমা ও শচীনের প্রেমকাহিনি নিয়ে সরগরম ছিল সোশ্যাল মিডিয়ায়। আর এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে অঞ্জু। সীমা ও অঞ্জুর মধ্যে তফাৎ একটাই। সীমা পাকিস্তান থেকে ভারতে এসেছিলেন। আর অঞ্জুর প্রেমিকের আকর্ষণে পাড়ি দিয়েছেন পাকিস্তানে।

অঞ্জু রাজস্থানের বাসিন্দা এবং বিবাহিত। রাজস্থানের ভিওয়াড়ি জেলার বাসিন্দা অঞ্জু। দুই সন্তানের মা তিনি। একটি বেসরকারি সংস্থার কর্মী। ভাড়াবাড়িতে স্বামী, সন্তান ও এক ভাইকে নিয়ে বাস তাঁর। দিনকয়েক আগে স্বামীকে জানান তিনি জয়পুরে যাবে। বাড়ি থেকে বেরিয়েও পড়েন। প্রেমের টানে পাড়ি দেন পাকিস্তানের উদ্দেশে। কারণ, সেখানেই রয়েছেন তাঁর প্রেমিক নাসরুল্লা। সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে প্রথম আলাপ। এরপর বন্ধুত্ব পরিণত হয়েছে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অঞ্জু এবং নাসেরের প্রেম নাকি এতটাই গড়িয়েছিল যে, তিনি প্রেমের টানে ভারত ছেড়ে পাকিস্তানের দুর্গম খাইবার পাখতুনখোয়ায় যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে সীমার মতো অবৈধ ভাবে প্রতিবেশী দেশে প্রবেশ করেননি অঞ্জু। রীতিমতো পাকিস্তান ভ্রমণের বৈধ কাগজপত্র এবং ভিসা নিয়ে তিনি সে দেশে প্রবেশ করেছেন। সীমার মতো সন্তানদের সঙ্গে করেও নিয়ে যাননি অঞ্জু।

‘আজ নিউজ’ এর প্রতিবেদন অনুযায়ী, খাইবার পাখতুনখোয়ার আপার দিরের পুলিশ আধিকারিক জাভেদ খান জানিয়েছেন, অঞ্জু আইনত ভাবে এবং বৈধ ভিসা নিয়ে পাকিস্তানে প্রবেশ করেছিলেন। পাকিস্তানে প্রবেশের পর অঞ্জু তাঁর প্রেমিক নাসেরের সঙ্গে চার বছরের সম্পর্কের প্রমাণ দিয়েছেন বলেও নাকি জাভেদ জানিয়েছেন। অঞ্জু পাকিস্তানে প্রবেশের পর তাঁকে নাকি আটক করে জিজ্ঞাসাবাদও করে পাক পুলিশ। তবে তাঁর কাগজপত্র দেখে এবং নাসেরের ব্যাপারে শুনে পুলিশ তাঁকে ছেড়ে দেয়। অঞ্জুর ভিসা দেখে তাঁকে ৩০ দিন পাকিস্তানে থাকার অনুমতি দেওয়া হয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

আরও পড়ুন: Manipur : গণধর্ষণ করে মণিপুরে বিবস্ত্র করে ঘোরানো হল দুই মহিলাকে,তোলপাড় দেশ

সংবাদ সংস্থা পিটিআই বলেছে, ‘‘পাকিস্তান সফর সংক্রান্ত সমস্ত নথি ঠিকঠাক থাকার কারণে অঞ্জুকে সে দেশের পুলিশ ছেড়ে দিয়েছিল। কোনও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তা নিশ্চিত করার জন্য অঞ্জুকে নিরাপত্তাও দেওয়া হয়।’’

এদিকে, সংবাদমাধ্যমের সাহায্যে অঞ্জুর স্বামী অরবিন্দ জানতে পারেন জয়পুর নয়, তাঁর স্ত্রী বছর সাতাশের যুবকের প্রেমের টানে পৌঁছে গিয়েছেন পাকিস্তানের উত্তর পশ্চিমে খাইবার পাখতুনখোয়া অঞ্চলে। সেখানেই তাঁকে আটক করে পুলিশ। অঞ্জুর স্বামী জানান, ২০২০ সালে পাসপোর্ট করান অঞ্জু। কর্মসূত্রে বিদেশে যাওয়ার স্বপ্ন দেখতেন তিনি। তবে জয়পুর যাওয়ার কথা জানিয়ে স্ত্রী প্রেমের টানে সাড়া দিয়ে পাকিস্তানে চলে গিয়েছে, তা জানতে পেরে কার্যত তাজ্জব হয়ে যান অঞ্জুর স্বামী। লাহোরে পৌঁছে অঞ্জু তাঁকে ফোন করেন। স্ত্রী ফের সংসারে ফিরে আসবেন বলেই আশা তাঁর।

আরও পড়ুন: Gyanvapi: আপাতত স্থগিত জ্ঞানবাপীর সমীক্ষা, জানাল সুপ্রিম কোর্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest