দিশার সঙ্গে লাগাতার যোগাযোগ সুশান্তের! প্রকাশ্যে দুজনের WhatsApp চ্যাট!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput)। তার কিছুদিন আগেই ৮ জুন নিজের ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান (Disha Salian)। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই এই দুই দুর্ঘটনার মধ্যে যোগাযোগ স্থাপনে চেষ্টা চলছে। এই সব বিতর্কের মধ্যেই সামনে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য।

যদিও দিশার বাবা, মা এবং পরিবার বার বার দাবি করছে, তাঁদের মেয়ের মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার কোনও যোগ নেই। বিষয়টি নিয়ে যখন গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় প্রকাশ্যে আসে দিশার সঙ্গে সুশান্তের কথপোকথনের বেশ কিছু অংশ। যেখানে হোয়াটস অ্যাপ চ্যাটের মাধ্যমে দিশার সঙ্গে সুশান্তের কথা হয়। এমনকী, খুব শিগগিরই তাঁরা নতুন প্রজেক্টে একসঙ্গে কাজ শুরু করবেন বলেও ওই চ্যাটের মাধ্যমে প্রকাশ পায়।

আরও পড়ুন: ২০২০ কে যোগ্য জবাব দিতে আসছে বিগ বস, নতুন প্রোমোয় ঘোষণা সলমন খানের

দেখুন..

SSISISIDAA

DISDISSSS

এর আগে সুশান্ত সিং রাজপুত ও সূরজ পাঞ্চোলির মধ্যে ঝামেলার কথা প্রকাশ্যে এসেছিল। শোনা যায়, সুশান্ত অভিনীত করণ জোহরের ‘ড্রাইভ’ ছবিটিতে সূরজ কাজ করুন চেয়েছিলেন সলমান খান। কিন্তু সেটি না হওয়ায় সলমানও নাকি সুশান্তের উপর সন্তুষ্ট ছিলেন না। দিশার সঙ্গেও নাম জড়ায় সুরজের। যদিও সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানকে তিনি চেনেন না বলে দাবি করেন সূরজ পাঞ্চোলি। তাঁর সঙ্গে দিশার নাম জড়িয়ে যে খবর প্রকাশ করা হচ্ছে, তা সম্পূর্ণ মিথ্যে বলেও দাবি করেন আদিত্য পাঞ্চোলির ছেলে। এমনকী, সোশ্যাল মিডিয়ায় যাঁরা তাঁর বিরুদ্ধে প্রচার শুরু করেছেন, তাঁদের বিরুদ্ধে এবার ব্যবস্থা নেওয়া হোক বলে থানায় অভিযোগ দায়ের করেন সূরজ পাঞ্চোলি।

আরও পড়ুন: দর্শক ক্ষোভের জেরে ক্ষুদিরামের ছবি সরাল ‘জি-৫’, ফের চাওয়া হল নিঃশর্ত ক্ষমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest