সুশান্ত আসলে একটা স্বপ্নের নাম! তাঁর ভাবনাকে বাঁচিয়ে রাখতে লঞ্চ হল ওয়েবসাইট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বই পড়ার অসম্ভব নেশা ছিল সুশান্তের। মহাকাশ জগতের প্রতি ছিল অমোঘ টান। খেলাধুলো থেকে গিটার বাজানো, সবেতেই বেশ পারদর্শী ছিলেন অভিনেতা। যেকোনও বিষয়েই জানার অদম্য উৎসাহ ছিল তাঁর। কিন্তু মাত্র ৩৪ বছর বয়সেই মারাত্মক সিদ্ধান্ত নিলেন তিনি। শেষ করে দিলেন নিজেকে। তারুণ্যে ভরপুর, ঝকঝকে হাসির প্রতিভাবান ছেলেটা যে কেন এমন করল সে প্রশ্নের উত্তর সকলের কাছেই অজানা।

সুশান্ত নেই। কিন্তু রয়ে গিয়েছে তাঁর অপূর্ণ ইচ্ছেরা। রয়ে গিয়েছে তাঁর ভাবনারা। আর তাই সুশান্ত সিং রাজপুতের টিম মঙ্গলবার ঘোষণা করল নতুন ওয়েবসাইটের। সেল্ফ মিউজিং. কম নামের এই ওয়েবসাইটে থাকবে সুশান্তের ভাবনা আর ইচ্ছের কথাই। আসলে সুশান্ত নিজেই এই ওয়েবসাইট লঞ্চ করতে চেয়েছিলেন। তেমনই উঠে এসেছে তাঁর টিমের বক্তব্যে। ওয়েবসাইটের নাম সেলফমুসিং ডট কম (selfmusing.com),সেকথা ফেসবুক পোস্টে জানায় টিম সুশান্ত সিং রাজপুত। তাঁর ভাবনা, তাঁর কাজ আর তিনি যাঁদের গডফাদার বলতেন, যাঁরা ছিলেন সুশান্তের অনুপ্রেরণা সেই সমস্ত তথ্য থাকবে এই ওয়েবসাইটে।

https://www.facebook.com/SushantSinghRajput/posts/1394451147413911

আরও পড়ুন: ‘তোমার জন্য বাকি জীবনটা আমি বাঁচব’, প্রিয়জনকে হারিয়ে লিখলেন আলি ফজল

এছাড়াও মহাকাশ নিয়ে সুশান্তের ভাবনা, তাঁর শিক্ষা সবই তুলে ধরা হবে ওয়েবসাইটে। সেই সঙ্গে সেল্ফ মিউজিং.কম নামে খোলা হবে একটি অফিশিয়ল পেজও। তাঁর টিম মনে করেন সুশান্ত এভাবেই সকলের মনে থাকবেন আজীবন। সুশান্তের টিমের দাবি সুশান্ত ছিলেন পজিটিভ এনার্জিতে ভরপুর। সেই দিকটিই তাঁরা তুলে ধরার চেষ্টা করবেন।

এই ওয়েবসাইটের বিরণীতে উল্লেখ করা হয়েছে, সুশান্ত সিং রাজপুত ছিলেন একজন ভারতীয় অভিনেতা,নৃত্যশিল্পী,উদ্যোক্তা, এবং সমাজসেবী। সেলফমুসিং (আত্মচিন্তন) ছিল ওঁনার প্যাশন। যেমনটা ওনাকে কথা দিয়েছিলাম,এই জায়গাটাতে ওঁনার সমস্ত ভাবনা,ইচ্ছা এবং ওঁনার কাছে পাওয়া শিক্ষাগুলো থাকবে। আমরা সুশান্তের সব পজিটিভ এনার্জিগুলো লিপিবদ্ধ করবার কাজ শুরু করেছি,যা কিছু ও ছেড়ে গিয়েছে। বলিউড তো শুধু সুশান্তের ২০ শতাংশ মাত্র, এই জায়গায় আমরা চেষ্টা করব ওর বইয়ের কাজ শেষ করবার। এই জায়গাটা নিশ্চিত করবে সুশান্ত বেঁচে থাকবে আমাদের সবার মধ্যে এবং আমাদেরকে অনুপ্রেরণা দেবে,ওঁর গডফাদারদের,যেটা হলে তোমরা। এই জায়গায় সুশান্তের সব ভাবনা এই পৃথিবীর সঙ্গে আমরা ভাগ করে নেব’। 

আরও পড়ুন: ‘মৃত্যুকে চোখের সামনে দেখছি’, অবসাদ নিয়ে বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকি

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest