ইউটিউবে আতিফ আসলামের গান রিলিজের জেরে বিতর্ক, চাপে পরে ক্ষমা চাইল T-Series!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: পড়শি দেশ পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্কে চরম অবনতি হয়েছে। এদেশে পাকিস্তানি সংগীতশিল্পী, অভিনেতা-অভিনেত্রীদের উপর জারি করা হয়েছে নিষেধাজ্ঞা। এরই মধ্যে T-Series তাদের YouTube চ্যানেলে আপলোড করে পাক সংগীতশিল্পী আতিফ আসলামের (Atif Aslam)গাওয়া কিন্না সোনা গানটি। আর এর পরেই বিতর্কে জড়িয়ে পড়ে T-Series।

প্রসঙ্গত, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (FWICE) এবং অল ইন্ডিয়া সিনে ওয়ার্কস অ্যাসোসিয়েশন (AICWA) পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করার উপর নিষেধাজ্ঞা জারি করেছে।চাপের মুখে পড়ে অবশেষে ক্ষমা চেয়ে এই গান ডিলিট করল ভূষণ কুমারের সংস্থা। 

কিন্না সোনা গানটি প্রকাশ্যে আসবার পরই মঙ্গলবার মহারাষ্ট্র নবনির্মান সেনার চলচ্চিত্র শাখার প্রেসিডেন্ট আমেয়া খোপকারের তরফে টুইট বার্তায় সতর্ক করা হয় টি-সিরিজকে। তিনি লেখেন,’টি-সিজিরকে সর্তক করা হচ্ছে তাঁদের ইউটিউব চ্যানেল থেকে পাক সঙ্গীতশিল্পী আতিফ আসলামের গান সরিয়ে ফেলবার জন্য,না হলে বড়সড় ব্যবস্থা নেওয়া হবে’।

আরও পড়ুন: বয়স মাত্র ১৬! আত্মঘাতী TikTok তারকা সিয়া কক্কর

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়া জুটির মরজাওয়াঁ ছবির গান এটি। এই গানটি আতিফ আসলাম শুরুতে রেকর্ড করলেও গত বছর ফেব্রুয়ারিতে পুলওয়ামা হামলার পর পাক শিল্পীদের সঙ্গে সবরকম যোগাযোগ ছিন্ন করার নির্দেশ দেওয়া। এরপর বলিউডি ছবি থেকে বাদ দেওয়া আতিফের মুক্তির অপেক্ষায় থাকা একাধিক গান, সেই তালিকায় ছিল এটিও। পরবর্তী সময়ে জুবিন নটিওয়ালকে দিয়ে গানটি রেকর্ড করানো হয়। কয়েক সপ্তাহ আগেই আতিফ আসলামের বেশকিছু ফ্যানপেজে মুক্তি পায় ‘কিন্না সোনা’ গানটি। এরপর চারদিন আগে টি-সিরিজের অফিসিয়্যাল চ্যানেলে প্রকাশ্যে আসে সেই গান। যদিও এমএনএসের সর্তকবাণীর পর তড়িঘড়ি সেই গান সরিয়ে ফেলা হয়।

বুধবার টি-সিজিরের তরফে এমএনএস প্রধান রাজ ঠাকরের কাজে ক্ষমা চেয়ে জারি বিবৃতিতে বলা হয়, আমরা এটা লক্ষ্য করেছি যে আমাদের প্রমোশ্যানাল টিমের একজন কর্মী টি-সিরিজের অফিসিয়্যাল ইউটিউব চ্যানেলে আতিফ আসলামের গানটি আপলোড করেছে। উনি এই কাজ করবার সময় বিষয়টি সম্পর্কে অবগত ছিলেন না। আমরা নিজেদের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে নিচ্ছি। এবং আপনাদের আশ্বাস দিচ্ছি ভবিষ্যতে এই গান না আমাদের তরফে রিলিজ বা প্রচার করা হবে। আমরা এই গান সরিয়ে ফেলেছি ইউটিউব চ্যানেল থেকে’। ভূষণ কুমারের সংস্থার তরফে যোগ করা হয়, ‘ভবিষ্যতে আমরা কোনও পাক শিল্পীর গান রিলিজ করব না কিংবা প্রচার করব না’।

আরও পড়ুন: সেক্সি, সাহসী শুনতে শুনতে ক্লান্ত! ক্ষোভে বলিউড ছাড়লেন রিয়া সেন?

Gmail 5

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest