Twinkle Khanna shares a hilarious chat with hubby Akshay Kumar on their 21st anniversary

Twinkle Khanna-Akshay Kumar: ২১ বছরের বিবাহবার্ষিকীতে টুইঙ্কেলকে এ কী প্রশ্ন করলেন অক্ষয়!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্নার ২১ তম বিবাহবার্ষিকী। আর পাঁচটা দম্পতির থেকে তাঁদের জার্নিটা আলাদা, সোশ্যাল মিডিয়ায় সোমবার একথা লেখেন টুইঙ্কল। কোথায় তাঁরা বাকিদের থেকে আলাদা সেকথাও লেখেন মিসেস ফানি বোনস। অক্ষয়ের সঙ্গে একটি ক্যাফেতে সময় কাটানোর ছবি শেয়ার করে তাঁদের মধ্যে যে কথোপকথন চলছিল তাই শেয়ার করেন টুইঙ্কল।

ছবির সঙ্গে বিবরণেই টুইঙ্কল লিখেছেন তাঁর আর অক্ষয়ের সেই কথোপকথন। সেই কথোপকথনে টুইঙ্কল বলছেন, ‘জানো, আমরা দু’জন এতটাই আলাদা যে, এখন কোনও পার্টিতে দেখা হলে আমি মনে হয় তোমার সঙ্গে কথাই বলতাম না!’ জবাবে অক্ষয় বলছেন, ‘আমি নিশ্চিত, আমি কথা বলতামই।’ অক্ষয় কি তাঁর সঙ্গে দেখা করতে চাইতেন কোথাও? স্ত্রীর প্রশ্নে অক্ষয়ের সোজাসাপ্টা উত্তর, ‘না, জিজ্ঞেস করতাম— বৌদি, দাদা কেমন আছেন? বাচ্চারা সব ভাল তো?’

 

View this post on Instagram

 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

আরও পড়ুন: Kapil Sharma Film: নিজের বায়োপিকে নিজেই অভিনয় করবেন কপিল শর্মা! পরিচালনায় কে?

অক্ষয়ের হাস্যরসেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।টুইঙ্কল তাঁর পোস্টের হ্যাশট্যাগ দিয়েছেন ‘#21yearsoflaughter’ অর্থাৎ হাসির ২১ বছর। টুইঙ্কল ও অক্ষয়ের এই খুনসুটিতে হাসির ইমোজি দিয়েছেন টুইঙ্কেলের ছোটবেলার বন্ধু করণ জোহারও। এমন কথোপকথন বাস্তবে সত্যিই ঘটেছে কি না জানা নেই। তবে বলিউডের তারকা দম্পতির মজায় মোড়া খুনসুটির স্বাদ পেয়ে হেসে গড়াগড়ি অনুরাগীরা। ২০০১ সালের জানুয়ারিতে বিয়ে হয় অক্ষয়-টুইঙ্কলের। ছেলে আরব আর মেয়ে নিতারাকে নিয়ে দু’জনের সুখী সংসার।

আরও পড়ুন: ‘গলায় চেন আটকে সোহাগ!’ শ্রাবন্তীর পোস্ট করা ছবিতে ঘোর ‘আপত্তি’ পশুপ্রেমীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest