Vicky Kaushal,Katrina Kaif wishes each other on 1st wedding anniversary

Vicky Kaushal: প্রথম বিবাহবার্ষিকীতে বিছানায় অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিলেন ভি-ক্যাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিবাহবার্ষিকী উদযাপনে পাহাড় ভ্রমণে গিয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ (Katrina and Vicky First Wedding Anniversary)। প্রথম বিবাহবার্ষিকী বলে কথা। গতবছর ঠিক আজকের দিনের চার হাত এক হয়েছিল ক্যাট (Katrina Kaif)-ভিকির। লোকসমাগম এড়িয়ে নিভৃতে নির্জন পাহাড়ে প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করবেন দুই তারকা। বিয়ের প্রথম বছরপূর্তিতে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে আদুরে বার্তা শেয়ার করলেন তারকা দম্পতি।

সকালের নরম রোদ এসে পড়ছে বিছানায়। জানলার বাইরে পাহাড়ি উপত্যকা। পরস্পরকে জড়িয়ে শুয়ে আছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। শুক্রবার বিয়ের ছবি ছাড়াও মায়াবী সেই ছবিটি পোস্ট করেছিলেন ভিকি। জীবনসঙ্গিনীকে বুকে জড়িয়ে এমন ভাবেই কাটিয়ে দিতে চান অভিনেতা। স্ত্রীর উদ্দেশে লিখলেন, “সময় বয়ে যায়। কিন্তু তোমার সঙ্গে সময় কাটানো জাদুর দুনিয়ায় থাকার মতো। আমাদের প্রথম বিবাহবার্ষিকী শুভ হোক। তোমাকে কত ভালবাসি, ভাবতেও পারবে না!”

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

আরও পড়ুন: Shatarup Ghosh: বিয়ে করলেন বাম ‘হার্টথ্রব’ শতরূপ, সাক্ষী হিসেবে স্বাক্ষর বিমান বসুর

বিয়ের ছবি এবং সেই সঙ্গে তাদের ভ্রমণের কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে ক্যাটরিনা (Katrina Kaif) লেখেন, “আমার আলোর রশ্মি। একসঙ্গে একবছরের শুভেচ্ছা”।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

উল্লেখ্য, ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানে গিয়ে গাঁটছড়া বেঁধেছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল (Katrina Kaif and Vicky Kaushal)। রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারোওয়ারা সেজে উঠেছিল রাজকীয় বেসে। কেবল পরিজন এবং কাছে বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই সাতপাক ঘোরেন যুগল। ক্যাট-ভিকির বিয়ের অনুষ্ঠানে ছিল করা নিরাপত্তা। মিডিয়া, ক্যামেরা কোন কিছুর প্রবেশের অনুমতি ছিল না সেখানে।

আরও পড়ুন: Besharam Rang: সোনালি মনোকিনিতে সুপারহট দীপিকা! আসছে Pathaan সিনেমার প্রথম গান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest