Yash Dasgupta cryptic post on social media says i am here waiting for you

Yash Dasgupta : ‘তোমার অপেক্ষায়…’, কাকে হঠাৎ এত মিস করছেন যশ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন যশ দাশগুপ্ত। সেখানে তাঁকে দেখা গিয়েছে একা একটি ছবি পোস্ট করতে। ছবিটির ক্যাপশনে যশ লিখেছেন, “যদি তুমি একা অনুভব করো, তাহলে জেনে রেখ আমি অপেক্ষা করছি তোমার জন্য।” যদিও ঠিক কার জন্য অপেক্ষা করছেন এই তারকা তা সকলেরই অজানা। তবে কি তিনি নুসরতকে মিস করছেন নাকি সন্তানদের।

অভিনেতার পোস্ট করা ছবিতে তাঁকে একটি কালো টিশার্ট এবং জিন্স পরে জানলার কাছে বসে থাকতে দেখা যাচ্ছে। তাঁর কানে একটি ইয়ার বাড। বাইরে তাকিয়ে আছেন তিনি এই ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

বর্তমানে যশ মুম্বইতে রয়েছেন। সেখানেই তিনি বলিউডে ডেবিউ সেরেছেন। অন্যদিকে বাংলায় জমিয়ে কাজ করছেন নুসরত। ফলে, বর্তমানে দুজন দুই শহরে। সে কারণেই অনেকের অনুমান যে আলাদা থাকার কারণে নুসরতকে মিস করছেন যশ। তার প্রতি ভালোবাসা বোঝাতেই এই পোস্ট করেছেন নায়ক। সে যই হোক, যশের এই রহস্যজনক বার্তার কারণ সময় হলেই বোঝা যাবে বলে অনেকে আশা করেন। যশের এই পোস্টের পর তার ভক্তরা নানান কমেন্ট করেছেন। কেউ তাকে শক্ত থাকতে বলেছেন, তো কেউ তার আগামী দিনের কাজের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

টলিউডের অন্যতম চর্চিত জুটি হলেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। একসঙ্গে কাজ করতে গিয়েই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। যদিও তখন নুসরত বিবাহিত ছিলেন তবুও কাছাকাছি আসেন তাঁরা। তাঁদের সম্পর্কে পরকীয়ার ট্যাগ পড়ে যায়। তবুও তাঁরা একে অন্যকে ছাড়েননি কখনও। বরং একটা সময় বিয়ে ভেঙে বেরিয়ে আসেন তিনি। সঙ্গে রটে যায় তাঁর মা হওয়ার খবর। এরপর নানা বিতর্ক হলেও দুজন দুজনার পাশে ছিলেন। পাবলিকলি কখনই নিজেদের সম্পর্ক নিয়ে চর্চায় মন্তব্য করেননি। বরং নুসরত মা হলে তাঁর পাশে থাকেন যশ। পেরিয়ে আসেন সমস্ত কঠিন পরিস্থিতি। শুরু করেন সংসার যাপন। প্রমাণ করেন তাঁরা সত্যিই একে অন্যের বেটার হাফ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest