‘আমার ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিন’, অনুরাগীদের অনুরোধ জায়রার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করে অল্প সময়ের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছিলেন জায়রা ওয়াসিম। গত বছরই তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বলিউডকে বিদায় জানাচ্ছেন তিনি। এবার তিনি ভক্তদেরকে অনুরোধ করলেন সোশ্যাল মিডিয়া থেকে তাঁর সমস্ত ছবি সরিয়ে ফেলার জন্য।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য।  আপনারা আমার ভালবাসা এবং শক্তির উৎস। ধন্যবাদ সব সময় আমার পাশে থাকার জন্য। আমার প্রতি আপনাদের এই ভালবাসা দেখেই আজ একটা অনুরোধ করব। দয়া করে আমার সব ছবি আপনারা নিজেদের অ্যাকাউন্ট এবং আমার সব ফ্যান পেজ থেকে মুছে ফেলুন’।

আরও পড়ুন: বিবাহ অভিযানের জেরে টিআরপি তালিকায় ফের শীর্ষে মোহর, জেনে নিন বাকিদের স্থান

জায়রা জানান, ইন্টারনেট থেকে তাঁর সব ছবি সরানো ‘অসম্ভব’ হয়ে দাঁড়ালেও, তিনি ফ্যান পেজ থেকে ছবিগুলি মুছে ফেলার চেষ্টা করছেন। জায়রা আরও লেখেন, ‘ইন্টারনেট থেকে আমার ছবিগুলি সরানো প্রায় অসম্ভব, কিন্তু আমি আপনাদের আমার ছবি শেয়ার না করার অনুরোধ করতে পারি। আশা করি এ বারও আপনাদের থেকে সাহায্য পাব, যেমন আরও অন্যান্য বার পেয়েছি’।

 

View this post on Instagram

 

A post shared by Zaira Wasim (@zairawasim_)

২০১৯ সালে সদ্য শুরু হওয়া কেরিয়ারে ইতি টানেন জায়রা। সোশ্যাল মিডিয়ায় একটি সাড়ে পাঁচ পাতার পোস্টে অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা ঘোষণা করেন তিনি। ফিল্মি কেরিয়ার তাঁর ধর্ম এবং বিশ্বাসের মাঝে এসে দাঁড়ানোয় অভিনয় জগৎ ছাড়ছেন বলে জানান তিনি। ২০১৬ সালে ‘দঙ্গল’ ছবিতে আমির খানের কন্যার ভূমিকায় তাঁর অভিনয় তুমুল জনপ্রিয়তা এনে দেয় তাঁকে। শেষ তাঁকে ২০১৯ সালে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে বড় পর্দায় দেখা যায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest