Cops flee after collision between bike and police bus kills 3 in Bihar's Chhapra

Bihar Accident: বেপরোয়া গতি পুলিশ বাসের, তলায় আটকে দাউদাউ করে জ্বলতে থাকা যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফাঁকা হাইওয়ের রাস্তায় রেষারেষি চলছিল বাইকের। আচমকাই পিছন থেকে ধাক্কা মারল একটি বাস। ধাক্কা লাগতেই বাইকটি ছিটকে ঢুকে গেল বাসের নীচে। ওভাবেই বাসের নীচে আটকে ১০০ মিটার ঘষটাতে ঘষটাতে যায় বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিনজন আরোহীর। দুর্ঘটনার পর বাসটিতে আগুন ধরে যায়।  বুধবার ভোরে এমনই একটি শিউরে ওঠা দৃশ্যের সাক্ষী থাকল গোটা বিহার।

ভয়ানক সেই ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। বাসের নীচে বাইকসমেত পুড়ছেন এক ব্যক্তি। তা দেখে পুলিশকর্মীদের এক এক করে বাস ছেড়ে পালাতেও দেখা যায়। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, লোকনায়ক জয়প্রকাশ নারায়ণের জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার ভোরে পুলিশকর্মীদের নিয়ে একটি বাস ছাপরা থেকে ফিরছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ফেরার পথেই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: Petrol: আপাত-স্বস্তি, পেট্রল-ডিজেলে ২ টাকা অতিরিক্ত শুল্ক বসবে এক মাস পর

সেই সময় উল্টো দিক থেকে একটি বাইকে চেপে তিন জন আসছিলেন। বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারেন। ঘটনাস্থলে দুই বাইকআরোহীর মৃত্যু হয়। ধাক্কার অভিঘাত এতটাই জোর ছিল যে, চালকসমেত বাইক আটকে যায় বাসের নীচে।গোটা ঘটনাটির ভিডিয়ো রেকর্ড ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, হঠাৎ বিস্ফোরণ হল বাসে। বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা।

রাস্তায় ছিটকে পড়া দুই আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। তবে পুলিশ জানিয়েছে, বাইকচালক বিস্ফোরণে পুরো ঝলসে গিয়েছেন। এই ঘটনায় পুলিশের বাসেও আগুন ধরে যায়। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় সেই আগুন নেভানো হয়। তিন জনের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: ১৫ কোটির সম্পত্তি! ১৭ লাখের গাড়ি, আর কী কী রেখে গেলেন Mulayam Singh Yadav

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest