Delhi Metro: Viral video shows man masturbating on Delhi Metro

Delhi Metro : চলন্ত মেট্রোয় হস্তমৈথুন! পুলিশকে কঠোর ব্যবস্থা নিতে আর্জি মহিলা কমিশনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অতীতে কখনও স্বপ্ন বসনাদের জন্য, আবার কখনও প্রকাশ্যে চুম্বন দৃশ্যের জন্য দিল্লি মেট্রো শিরোনামে এসেছে। এবার দিল্লি মেট্রোয় হস্তমৈথুনের ঘটনা! ইতিমধ্যেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেট্রোয় বসে ওই যুবক কোনও প্রকার লজ্জা না পেয়ে হস্তমৈথুন করে যাচ্ছেন। তাঁর পাশে বসা এক জুটিকে মাথা নীচু করে কথা বলতে দেখা যায়। দিল্লি (Delhi) মেট্রোর এই ঘটনা প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। দেখুন…

এই ঘটনায় মুখ খুলেছে দিল্লি মেট্রো রেল কর্পোরেশনও। DMRC-র বক্তব্যে বলা হয়েছে, “আমরা যাত্রীদের কাছে আবেদন করছি যাতায়াতের সময় ভদ্র ব্যবহার করুন। যদি কোনও যাত্রী আপত্তিকর আচরণ করে সেক্ষেত্রে DMRC-র হেলপ লাইন নম্বরে করা যাবে অভিযোগ। বিভিন্ন রেল স্টেশন, করিডরে এই সম্পর্কিত বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।” ইতিমধ্যেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে ভিডিয়োটি সরিয়ে নেওয়া হয়েছে।

এদিকে এই ঘটনাটি নিয়ে সরব হয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। তিনি জানান, এই ঘটনাটি অত্যন্ত লজ্জাজনক। ওই ব্যক্তির বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য পুলিশের কাছে আর্জি জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই এক স্বল্পবসনাকে নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়। দেখা গিয়েছিল, অত্যন্ত স্বল্প পোশাকে ওই তরুণী গিল্লি মেট্রোতে যাতায়াত করছিলেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল।  শুধুমাত্র অন্তর্বাস পরে মেট্রোয় যাতায়াত করছিলেন তরুণী। এরপরেই অনেকে সরব হন। পোশাক যে কোনও ব্যক্তির ব্যক্তিগত পছন্দ। কিন্তু, কোনও মহিলা এভাবে মেট্রোয় শুধুমাত্র অন্তর্বাস পরে যাতায়াত করার বিষয়টি কতটা গ্রহণযোগ্য? তা নিয়েও বিস্তর প্রশ্ন উঠেছিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest