Man allegedly raped, beaten to death woman, then repeatedly rape with her corpse

মহিলাকে ধর্ষণের পর খুন, মৃতদেহের সঙ্গেও যৌনাচার! গ্রেপ্তার যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ধর্ষণের পর খুন। হত্যার পর বছর পঁচিশের তরুণীর মৃতদেহের সঙ্গে ফের যৌনাচার। ‘ঘৃণ্য’ অপরাধে গ্রেপ্তার যুবক। হায়দরাবাদ থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরের চৌটুপ্পাল শহরের ঘটনায় শিউরে উঠছেন প্রায় সকলেই। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক একটি ঠিকাদারের অধীনে কাজ করে। তাঁর বাড়ির সামনেই একটি গুদামে স্বামীর সঙ্গে থাকতেন মহিলা। অনেক দিন ধরেই মহিলার উপর নজর রাখছিল যুবক। মহিলার স্বামী কখন বেরোচ্ছেন, মহিলা কোথায় যাচ্ছেন সব তার নজরে ছিল।

আরও পড়ুন: CAA: ভারতের নাগরিকত্ব না পেয়ে পাকিস্তানে ফিরে গিয়েছেন ৮০০ হিন্দু!

মহিলার স্বামী একটি কলেজে রাতপাহারার কাজ করেন। ফলে রাতে একাই থাকতেন মহিলা। অনেক দিন ধরেই তক্কে তক্কে ছিল যুবক। সোমবার মহিলার স্বামী কাজে চলে যেতেই গুদামে যায় অভিযুক্ত। মহিলাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে বললে প্রাণে মারার হুমকিও দেয় সে। কিন্তু তাতে আশ্বস্ত না হওয়ায় মহিলাকে বেধড়ক মারধর করে। মৃত্যু নিশ্চিত করতে তাঁর মাথায় ভারী জিনিস দিয়ে আঘাত করে। তাতেই মৃত্যু হয় মহিলার।

এখানেই শেষ নয়। অভিযোগ, ওই যুবক মৃত্যুর পরেও তরুণীর দেহের সঙ্গে যৌনাচার করে। এরপর তরুণীর কাছে থাকা সোনার গয়না লুট করে সে। ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় যুবক। কিছুক্ষণ পর মহিলার স্বামী ঘটনাস্থলে পৌঁছন। মৃত স্ত্রীকে দেখতে পান তিনি। তরুণীর স্বামী পুলিশের দ্বারস্থ হয়। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ধর্ষণ ও খুনের মামলা দায়ের করে পুলিশ।

তরুণীর স্বামীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে। গত বুধবার মালকাপুর থেকে যুবককে গ্রেপ্তার করে পুলিশ। চুরি যাওয়া গয়নাগাটিও উদ্ধার করেছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: ‘MA-PhD করুন আগে, তার পর আসুন’, তাজমহল নিয়ে জনস্বার্থ মামলায় বিজেপি নেতাকে তীব্র ভর্ৎসনা হাইকোর্টের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest