Katrina Kaif is 2 months pregnant; expecting her first child?

Katrina Kaif: বাবা হচ্ছেন ভিকি! ক্যাটরিনা ২ মাসের অন্তঃসত্ত্বা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত বছর ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশল(Vicky Kaushal)। রাজস্থানে তাঁদের রাজকীয় বিয়ে মনে রাখার মতো। চারদিন ব্যপী চলে বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছিল তাঁদের বিয়ের ছবি। প্রিয় তারকা-জুটি গাঁটছড়া বেঁধেছেন বলে খুশিতে মেতে উঠেছিলেন ভক্তরাও। এ বার আরও এক ‘নতুন খবরে’ যার পর নাই উচ্ছ্বসিত অনুরাগীরা! সত্যিই কি মা হতে চলেছেন ক্যাটরিনা?

প্রেমে মশগুল দম্পতির নানা মুহূর্তের ছবি প্রতিনিয়ত আসতেই থাকছে নেট দুনিয়ায়। মাতৃদিবসে লন্ডনে ক্যাটরিনার মা সুজানের কাছে আশীর্বাদ নিয়ে এসেছেন দু’জনে। তার পর হঠাৎ দেখা যায় প্রিয় রেস্তরাঁয় খেতে উড়ে গিয়েছেন নিউ ইয়র্ক! সেখানেও প্রেমঘন মুহূর্ত প্রকাশ্যে এসেছে দম্পতির। সম্প্রতি একটু বেশিই একত্রে ছুটি কাটাতে দেখা যাচ্ছে ‘ভিক্যাট’কে। সে নিয়েই দু’য়ে দু’য়ে চার করছে টিনসেল নগরী। কানাঘুষো শোনা যাচ্ছে, দু’মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা। বাবা হতে চলেছেন ভিকি। সেই আনন্দেই কি ঘন ঘন উদ্‌যাপন?

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

আরও পড়ুন: Porimoni: উন্মুক্ত বেবি বাম্প, অন্তঃসত্ত্বা পরীমনিকে আগলে স্বামী রাজ

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ক্যাটরিনার একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছিল, ঢিলেঢালা পোশাক পরে রয়েছেন ক্যাটরিনা। আর ক্যাটরিনাকে এই অবতারে দেখে নেটিজেনরা শুরু করে দিয়ে ছিলেন অভিনেত্রীর অন্তঃস্বত্ত্বা হওয়ার জল্পনা।

তবে এই খবর নিয়ে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। এমনকী কৌশল পরিবারের তরফ থেকেও কিছু জানা হয়নি। তবে শোনা যাচ্ছে মেরি ক্রিসমাসের পর এবছর আর কোনও ছবির শুট করবেন না ক্যাটরিনা. তাঁর সব ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে ২০২৩ সালে। ইতিমধ্যেই ক্যাটরিনার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কয়েকজন প্রযোজক। কিন্তু তাঁরা সকলেই একসঙ্গে পিছিয়ে দিয়েছেন ছবির শুটিং। এভাবে সব ছবির পিছিয়ে যাওয়া কি নিছকই কাকতালীয় নাকি সত্যিই মা হতে চলেছেন ক্যাট? তবে নতুন করে ওঠা জল্পনা নিয়ে ক্যাটরিনা ও ভিকি কৌশলের মুখপাত্র জানিয়েছেন, এই খবর একেবারেই ভ্রান্ত!

আরও পড়ুন: Urfi Javed: ঝিনুক দিয়ে ঢাকা বুক, নীচে ফিনফিনে ওড়না! উরফির ‘অর্ধনগ্ন’ লুক নিয়ে হৈচৈ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest