wife allegedly bites off alcoholic husband’s tongue as he wanted to kiss her

Alcoholic: মদ খেয়ে চুমুর জন্য জোরজবস্তি, রাগে স্বামীর জিভ কামড়ে কেটে নিলেন স্ত্রী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মদ খেয়ে স্ত্রীকে চুম্বন করতে যান যুবক। স্ত্রী বাধা দেন। কিন্তু স্বামী সেই বাধা মানতে নারাজ। আর তার পরেই অঘটন। জোর করে চুম্বন করায় দাঁত দিয়ে স্বামীর জিভের একাংশ কেটে নিলেন স্ত্রী।( wife allegedly bites off alcoholic husband’s tongue as he wanted to kiss her) চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কারনুল জেলার জোন্নাগিরি থানা এলাকায়।

প্রাথমিক তদন্তের পর একাধিক সংবাদমাধ্যমকে জোন্নাগিরি থানার পদস্থ পুলিশ আধিকারিক জানান, জখম যুবকের নাম চন্দু নায়েক। তিনি অপ্রকৃতিস্থ অবস্থায় তাঁর স্ত্রী পুষ্পাবতীকে চুম্বন করতে গিয়েছিলেন। কিন্তু স্ত্রী রাজি ছিলেন না। এ নিয়ে দম্পতির কথা কাটাকাটি হয়। চলে ধস্তাধস্তি। এর পর জোর করে চুমু খেতে যান চন্দু। তার পরেই এই কাণ্ড ঘটে। চন্দু জানিয়েছেন, স্ত্রী কামড়ে তাঁর জিভের একাংশ ছিঁড়ে দিয়েছেন।

ক্তাক্ত অবস্থায় স্বামীকে ছটফট করতে দেখে প্রতিবেশীদের ডেকে আনেন স্ত্রী। তার পর প্রতিবেশীদের সঙ্গে নিয়ে তিনিই হাসপাতালে ভর্তি করান জখম স্বামীকে। স্থানীয়েরা জানাচ্ছেন, চন্দুর মদে আসক্তির জন্য নিত্য দিন স্ত্রীর সঙ্গে অশান্তি হত। তবে এ বার যা ঘটে গিয়েছে, তা অভাবনীয়। পুষ্পা জানিয়েছেন, তিনি তাঁর যা বলার পুলিশকে জানিয়ে দিয়েছেন। এই ঘটনা নিয়ে আর কোনও কথা বলবেন না।

এই ঘটনা শুনে অনেকেই বলছেন এর থেকে কি চন্দুর শিক্ষা হবে? সে কি মদ খাওয়া ছাড়বে ? স্ত্রী জিভ কামড়ে নিলেও স্থানীয়রা অনেকেই বলেছেন স্ত্রী বাধ্য হয়েই এই কাজ করেছে।চন্দু মদ খেয়ে নিত্য দিন ঝামেলা করত। তাই ওর স্ত্রী রাগের মাথায় এই কাজ করে ফেলেছে।হাসপাতালে নিয়ে গেছে সেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest