Chaos during campaign of Dilip Ghosh - Arjun Singh in Bhabanipur Bypoll

Bhawanipur bypoll: ‘বহিরাগত’ দিলীপ-অর্জুনকে ঘিরে বিক্ষোভ, ধাক্কাধাক্কির জেরে মাথা ফাটল এক বিজেপি কর্মীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভবানীপুরে দিলীপ ঘোষ, অর্জুন সিংয়ের প্রচার ঘিরে তুমুল উত্তেজনা। বিজেপির তরফে আগেই জানানো হয়েছিল, ভবানীপুর উপনির্বাচনের শেষ দিনে কেন্দ্রের ৮টি ওয়ার্ডের প্রতিটিতে ১০ জন করে বিজেপি নেতা যাবেন। মোট ৮০ বিজেপি নেতার প্রচার করার কথা ভবানীপুরে। সেই মতো এদিন সকালে ভবানীপুরে প্রচারে যান দিলীপ ঘোষ, অর্জুন সিংরা। তবে বিক্ষোভের মুখে প্রচার না করেই ভবানীপুর ছাড়েন দুই নেতা।

সোমবার প্রচারের শেষ দিনে যদুবাবুর বাজারে প্রচারে গিয়েছিলেন দিলীপ। সেই সময় আচমকা বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে বচসা শুরু হয়। ক্রমে তা ধাক্কাধাক্কির আকার নেয়। বিজেপির দাবি, তাঁদের এক কর্মীর মাথা ফেটেছে। নিরাপত্তীরক্ষীরা কোনওক্রমে তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায়। সেক্ষেত্রে প্রচার না করেই বেরিয়ে যেতে হয় তাঁকে।

আরও পড়ুন: কোভিড নয়, পুজোর মুখে আসল ভয় ধরাচ্ছে ডেঙ্গি-ম্যালেরিয়া!

দিলীপবাবুর দুই নিরাপত্তারক্ষী বন্দুক উঁচিয়ে হুমকি দেন বলে অভিযোগ। এই বিষয়ে কড়া প্রতিক্রিয়া দিয়েছে তৃণমূল। একটি ভিডিও শেয়ার করে তৃণমূল টুইটারে লিখেছে, কিভাবে দিনের বেলা একটি বন্দুক জনসাধারণের উদ্দেশ্যে তাক করা যায়? যে নেতাদের তারা সমর্থন করে না তাদের বিরুদ্ধে কি জনগণের প্রতিবাদ করার অধিকার নেই? মানবাধিকারের এমন লঙ্ঘন লজ্জাজনক!

প্রায় একই ভাবে বাধার মুখে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংকেও। বিক্ষোভের মুখে বাধ্য হয়ে প্রচার না করেই এলাকা ছাড়েন তিনিও। ‘বহিরাগত, গো ব্যাক’ স্লোগান তুলতে শোনা যায় বিক্ষোভ প্রদর্শনকারীদের তরফে।

ভবানীপুরে বারবার বাধার সম্মুখীন হচ্ছেন বিজেপির নেতারা। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল থেকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সেরকমই অভিযোগ তুলছেন বারবার। এদিকে, আজ ফের ভবানীপুরে বিজেপির প্রচারে উত্তেজনা ছড়াল। বিক্ষোভের মুখে পড়েন দিলীপ ঘোষ অর্জুন সিংরা। এর আগে পটুয়াপাড়ায় প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

আরও পড়ুন: বাবুলের পথে হেঁটেই তৃণমূলে লকেট? কুণালের ‘রহস্যময়’ টুইট ঘিরে জোর জল্পনা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest