ED will not call Nusrat reacts Yash Dasgupta

Nusrat: নুসরতের বিরুদ্ধে কোটি টাকা প্রতারণার অভিযোগ ! মুখ খুললেন ‘স্বামী’ যশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতারণার অভিযোগ, এই মুহূর্তের বিতর্কের কেন্দ্রবিন্দুতে সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান।নুসরতের বিরুদ্ধে প্রথমে মুখ খুলেছিলেন বিজেপির শঙ্কুদেব পণ্ডা। তারপর শুভেন্দু অধিকারী সহ আরও অনেকেই নুসরতের বিরুদ্ধে বিষেদাগার হয়েছেন।সাংসদ, অভিনেত্রীর বিরুদ্ধে মুখ খুলেছেন রুদ্রনীলও।

সম্প্রতি শহরের একটি অনুষ্ঠানে যশ দাশগুপ্তর হাত ধরে দেখা যায় নুসরতকে। সেখানে এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে প্রথমে এড়িয়ে গেলেও অবশেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী। নুসরতকে প্রশ্ন করা হয়, যদি ইডি ডেকে পাঠায়, তা হলে কী করবেন তিনি। উত্তরে নুসরত জোর দিয়ে বলেন, ‘‘এর জন্য ইডি আমায় ডাকবে না।”  নুসরতের বিরুদ্ধে ফ্ল্যাট প্রতারণার অভিযোগের মাঝে অবশেষে মুখ খুললেন সাংসদ, অভিনেত্রীর ‘স্বামী’ যশ দাশগুপ্ত। যশ জানিয়েছেন, ‘নুসরত জাহানের বিরুদ্ধে ফ্ল্যাট দেওয়ার নামে যে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে, তা ভিত্তিহীন।’ নুসরতকে ED ডাকতে পারে এমন কথায় যশ জানান ‘ED ডাকবে না।’

শুরুটা অবশ্য যশই করেন। তিনি বলেন, “কে কী বলছে যায় আসে না। আদালত যেটা বলবে সেটাই শেষ পর্যন্ত মানতে হবে। আমাদের আদালত কী জবাব দেয়, সেটার জন্যই অপেক্ষা করা উচিত। তার পর না হয় আমরা উত্তর দেব।” পরে উত্তর দিয়েছেন নুসরতও।

ফ্ল্যাট তৈরির নামে সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের মাধ্যমে যে ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে। যে সংস্থার একসময় ডিরেক্চর পদে ছিলেন নুসরত। অভিযোগ, প্রতারণার টাকায় নুসরত নিজে বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। যদিও সম্প্রতি সাংবাদিক সম্মেলনে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে নুসরত জানান, তিনি ওই সংস্থার থেকে ঋণ নিয়েছিলেন, যা তিনি পরে পরিশোধও করে দেন। এদিকে আবার নুসরতের এই দাবি অস্বীকার করেছেন সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিংয়ের। তিনি সাফ জানিয়েছেন, সংস্থার তরফে নুসরতকে কোনও ঋণ দেওয়া হয়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest