Kolkata Metro: Passenger jumped in front of moving train at Rabindra Sarobar Metro station

Kolkata Metro: ফের মেট্রোয় আত্মহত্যা! রবীন্দ্র সরোবর স্টেশনের কাছে মিলল দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার সাত সকাল থেকে মেট্রো চলাচল ব্যাহত। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, রবীন্দ্র সরোবর একজন ব‍্যক্তি আত্মহত‍্যা করেন এবং তাঁর দেহ দেখতে পাওয়ার পর সাময়িক বন্ধ মেট্রো চলাচল। মৃতের নাম পরিচয় এখনও জানা যায়নি। সকাল সকাল মেট্রো চলাচলে সমস্যা দেখা দেওয়ায় চরম দুর্ভোগে যাত্রীরা।

মেট্রো রেল সূত্রে খবর, বুধবার সকাল ৯টা ৪৭ মিনিট নাগাদ মেট্রোর এক মোটরম্যান ওই দেহটি দেখতে পান। তিনিই বিষয়টি জানান মেট্রো রেল কর্তৃপক্ষকে। দেহ পাওয়া যায় রবীন্দ্র সরোবর এবং মহানায়ক উত্তমকুমার স্টেশনের মাঝামাঝি। এর পরেই সকাল ১০টা ১৫ মিনিট নাগাদ পাওয়ার ব্লক করে আংশিক ভাবে বন্ধ করে দেওয়া হয় মেট্রো রেল পরিষেবা। ঠিক ৪৫ মিনিট পর আবার তা চালু করা হয়। তবে নিত্যযাত্রীরা জানিয়েছেন, পরিষেবা চালু হলেও সকাল সওয়া ১১টা পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়নি। যদিও দক্ষিণেশ্বর থেকে ময়দান স্টেশন পর্যন্ত মেট্রো রেল স্বাভাবিক ভাবেই চলছে বলে জানিয়েছেন মেট্রো কর্তৃপক্ষ।

মেট্রোলাইনে পাওয়া ওই দেহটি কার? তাঁর পরিচয় কি তা জানা যায়নি এখনও। তাঁর দেহ কোথা থেকে সেখানে এল তা-ও স্পষ্ট নয়। মেট্রো সূত্রে পাওয়া তথ্য বলছে দেহটি স্টেশনের কাছাকাছি ছিল না। দেহটি পড়েছিল দু’টি স্টেশনের মাঝে। বস্তুত ঘটনাটি মেট্রোয় আত্মহত্যার ঘটনাই কি না সে ব্যাপারেও এখনও পর্যন্ত মেলেনি কোনও নিশ্চয়তা। তবে মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, পুরোটাই খতিয়ে দেখা হচ্ছে। যদি ঘটনাটি আত্মহত্যার হয়েও থাকে, তবে মেট্রো স্টেশনের সিসিটিভি নজরদারি এড়িয়ে কখন ঘটনাটি ঘটেছে, তা জানার চেষ্টা চলছে।

সূত্রের খবর, ঘটনাস্থলে সব সিনিয়র অফিসাররা যাচ্ছেন। এবং জিএম যেতে পারেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest