Several BJP activists, including Agnimitra Pal, were arrested

আইন অমান্য কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার অগ্নিমিত্রা পাল-সহ একাধিক বিজেপি কর্মী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নারী নির্যাতন, ধর্ষণ-সহ একাধিক ঘটনার প্রতিবাদে মহিলা মোর্চার আইন অমান্য আন্দোলন ঘিরে উত্তাল পরিস্থিতি হল ভবানী ভবনের সামনে। মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালের নেতৃত্বে এই অভিযানে ধুন্ধুমার হয় আলিপুরে। অশান্তির জেরে গ্রেফতার হন আসানসোল দক্ষিণের বিধায়ক-সহ বেশ কয়েকজন বিজেপি কর্মী-সমর্থক।

রাজ্যে ভোট পরবর্তী হিংসা ও বিজেপি কর্মীদের ধর্ষণের প্রতিবাদে বৃহস্পতিবার রাজ্যজুড়ে বিক্ষোভের ডাক দিয়েছিল বিজেপি। এদিন কলকাতায় ভবানী ভবন ছাড়াও সিমলা স্ট্রিটে বিক্ষোভ দেখান বিজেপি মহিলা মোর্চার কর্মীরা। ভবানী ভবনে বিক্ষোভে নেতৃত্ব দেন অগ্নিমিত্রা। ভবানী ভবনের সামনের রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন মহিলা মোর্চার কর্মীরা।

আরও পড়ুন: হাইকোর্টে ৩ মাস পিছিয়ে গেল নন্দীগ্রামের ভোটের ফল মামলার শুনানি

সংবাদমাধ্যমকে অগ্নিমিত্রা বলেন রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। সিপিএম ধর্ষণকে রাজনৈতিক অ্যাজেন্ডা হিসাবে ব্যবহার করতো। তৃণমূলও তাই করছে। কেন বিজেপি করায় ধর্ষণের শিকার হতে হবে একজন নারীকে? মহিলা মুখ্যমন্ত্রীর শাসনে কি নারী সুরক্ষার এই উদাহরণ? পুলিশ কর্মসূচিতে বাধা দিলে ধস্তাধস্তি বেধে যায় বিজেপি কর্মীদের সঙ্গে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছে যান ডিসিপি সাউথ কলকাতা। ভবানী ভবনের সামনে অশান্তির জেরে গ্রেফতার করা হয় অগ্নিমিত্রা-সহ বেশ কয়েক দন বিজেপি নেত্রী-কর্মীকে।

পুলিশের তরফে জানানো হয়েছে, সরকারি কাজে বাধাদান, যানচলাচলে বাধাদান ও করোনাবিধি ভাঙায় বিক্ষোভকারীদের গ্রেফতার করা হয়েছে। তাদের লালবাজারে এনে জামিন দেয় পুলিশ।

আরও পড়ুন: ঘাটালে বন্যা পরিস্থিতি দেখতে পৌঁছলেন মমতা, সঙ্গে সাংসদ দেব, করতে পারেন প্রশাসনিক বৈঠক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest