City Centre: Mysterious death of a man in City Centre one in Kolkata

City Centre: আর পারছি না! স্ত্রীকে ফোন করার পরই সিটি সেন্টারের চার তলা থেকে ‘পড়ে’ রহস্যমৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সিটি সেন্টার ওয়ানে এক যুবকের রহস্যমৃত্যু (Unnatural Death) । মৃতের নাম চন্দন মণ্ডল। তিনি হাওড়ার বাসিন্দা। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে কর্মরত ছিলেন। সল্টলেকের সিটি সেন্টারের (City Center 1) চারতলা থেকে তিনি পড়ে যান। সেখানেই তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যু নিয়ে রহস্য ঘনিয়েছে।

চন্দনের স্ত্রীর বক্তব্য, রবিবার সকালে তাঁকে একটি মেসেজ করে স্বামী লিখেছিলেন, “আর চাপ সহ্য করতে পারছি না।” ওই মেসেজে সন্তানকে নিয়ে সাবধানে থাকার পরামর্শও স্ত্রীকে দিয়েছিলেন চন্দন। প্রাথমিক ভাবে তাই মনে করা হচ্ছে, অসাবধানে পড়ে গিয়ে মারা যাননি চন্দন। এটি আত্মহত্যার ঘটনা। তবে সব দিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবার সূত্রে খবর নতুন জায়গায় কাজে যোগ দেওয়ার পর চন্দনের সঙ্গে তার বস-এর বোঝাপড়া ভালো যাচ্ছিল না।  চন্দনের আশঙ্কা ছিল কোনও ভাবে তাকে কাজ থেকে ছাড়ানোর চেষ্টা চলছে। রবিবার দুপুরে স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে কথা বলেন চন্দন। স্ত্রী মনে করছেন কথা বলার সময় কিছুটা অন্যমনস্ক ছিলেন তাঁর স্বামী। পরে তিনি একটি মেসেজ করেন।সেখানে তিনি স্ত্রীকে জানান, ‘আর চাপ সহ্য করতে পারছি না। আর পারলাম না। আই অ্যাম সরি।’ এর কয়েকমিনিটের মধ্যে চন্দনবাবু চারতলা থেকে পড়ে যান।

আরও পড়ুন: Calcutta High Court: ২৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা নাবালিকার গর্ভপাত হবে এসএসকেএম -এ, অনুমতি হাই কোর্টের

প্রত্যক্ষদর্শীরা জানান, তাঁরা উপর থেকে কিছু পড়ার শব্দ পান। সেই শব্দ শুনেই ছুটে যান তাঁরা। দেখেন, রক্তাক্ত অবস্থায় চন্দনবাবু পড়ে রয়েছেন। রক্তে ভেসে যাচ্ছে গোটা চত্বর। এতে অনেকেই ভয়ে পেয়ে বিধাননগর উত্তরথানার পুলিশকে খবর দেন। পুলিশ এসে চন্দনবাবুর দেহ উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠায়। পরে তাঁর পরিবারকে খবর দেওয়া হয়।

চন্দন মণ্ডল যে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে কাজ করতেন সেই কোম্পানির তরফে এখনও এনিয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবে ইতিমধ্যেই এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। চন্দনের স্ত্রীর তরফে ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিকের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন: Mamata Banerjee: ‘অভিষেককে ভোটের আগে গ্রেফতার করা হবে…’, বিস্ফোরক দাবি মমতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest