Battlegrounds Mobile India is coming in iOS version, gaming authorities have sparked speculation

IOS ভার্সানে আসছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, জল্পনা উস্কে দিল গেমিং কর্তৃপক্ষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ২ জুলাই আনুষ্ঠানিক ভাবে বিজিএম ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম দেশে লঞ্চ করেছিল দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন। গত এক মাসে ব্যাপক ভাবে জনপ্রিয় হয়েছে এই গেম। প্রাথমিক ভাবে এই ভিডিয়ো গেম আইওএস ভার্সানে লঞ্চ হবে কি না, তা জাননি ক্র্যাফটন কর্তৃপক্ষ। তবে সূত্রের খবর, অ্যানড্রয়েড ভার্সানে বিপুল সাফল্যের পর এবার আইওএস ভার্সানে অ্যাপেল ডিভাইস যেমন- আইফোনের জন্য ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম লঞ্চ করতে চলেছে ক্র্যাফটন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করা হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম কর্তৃপক্ষের তরফে। ইনস্টাগ্রামের ওই পোস্টে রয়েছে একটি বিশাল আকারের ‘কোয়েশচন মার্ক’ অর্থাৎ জিজ্ঞাসা চিহ্নের ছবি। কিন্তু ওই জিজ্ঞাসা চিহ্নের নীচের গোল বা ডটের জায়গায় রয়েছে একটি ‘অ্যাপেল আইকন’। ঠিক এই আইকনই অ্যাপেলের আইফোনের পিছনে বা অন্যান্য ডিভাইসে লক্ষ্য করা যায়। অর্থাৎ কার্যত ক্র্যাফটনের তরফে ঘোষণা করেই দেওয়া হল যে এ বার আইওএস ভার্সানেও লঞ্চ হতে চলেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম।

আরও পড়ুন: Ola E-Scooter: পাবেন ১০টি কালার অপশন! আপনার পছন্দের স্কুটার হোম ডেলিভারি করবে সংস্থা

যদিও ক্র্যাফটনের তরফে এখনও আইওএস ভার্সানে অ্যাপেলের বিভিন্ন ডিভাইসের জন্য বিজিএম গেম লঞ্চের দিনক্ষণ জানানো হয়নি। কিন্তু InsideSport একটি রিপোর্ট অনুসারে, ২০ অগস্টের আগেই সম্ভবত আইওএস ভার্সানে রিলিজ হতে পারে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম।

এর আগে শোনা গিয়েছিল, অ্যানড্রয়েড ভার্সানে বিজিএম গেমের সিজন ২১ শুরুর আগেই আইওএস ভার্সানে লঞ্চ হবে এই ভিডিয়ো গেম

আরও পড়ুন: এবার হোয়্যাটসঅ্যাপেও পাওয়া যাবে করোনা টিকার Certificate, ঘোষণা করল কেন্দ্রীয় সরকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest