OMG! খেলা চলাকালীন মাঠেই প্যান্ট খুলে ফেললেন অজি তারকা, ভিডিও ভাইরাল

ব্রিসবেন হিট ৭ উইকেটে পরাজিত করে সিডনি থান্ডারকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যত কাণ্ড বিগ ব্যাশ লিগে। ঝোড়ো সেঞ্চুরি, দুরন্ত বোলিং, অসাধারণ ক্যাচের মতো ক্রিকেটীয় দক্ষতার নমুনা যেমন চোখে পড়ে বিগ ব্যাশে, ঠিক তেমনই ব্যাটসম্যানকে সেঞ্চুরি থেকে আটকাতে বোলারের ইচ্ছাকৃত ওয়াইড বল করার ঘটনাও দেখা গিয়েছে টুর্নামেন্টে। ব্যাটসম্যানের ছক্কায় বল দর্শকের হাতে থাকা বিয়ারের গ্লাসে গিয়ে পড়ার ছবিও দেখা গিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-২০ লিগে। তবে এবার যেটা ঘটল, তেমন কিছু ক্রিকেট মাঠে আগে কখনও দেখা গিয়েছে কিনা সন্দেহ।

এবার আজব কাণ্ড ঘটালেন অজি ক্রিকেটার উসমান খোয়াজা (Usman Khawaja)। খেলা চলাকালীন মাঠের ভিতরেই ‘অ্যাবডোমেন গার্ড’ পালটাতে গিয়ে খুলে ফেললেন প্যান্ট! আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও সামনে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় তা।

ব্রিসবেন হিটের বিরুদ্ধে ম্যাচে ব্যাট করার সময় আচমকাই উসমান খোওয়াজাকে প্যাডজোড়া খুলে ফেলতে দেখা যায়। পরে একে একে বুট খোলার পর তিনি ট্রাউজারও খুলে ফেলেন। জার্সির সঙ্গে শুধু অন্তর্বাস পরে তাঁকে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা যায়। খেলাও বন্ধ থাকে ততক্ষণ।

আসলে খোওয়াজা অ্যাবডোমেন গার্ড বদলাতে চাইছিলেন। ড্রেসিংরুম থেকে সতীর্থ ক্রিকেটার নতুন অ্যাবডোমেন গার্ড নিয়ে আসার পর একে একে পুনরায় সবকিছু পরে নেন তিনি।এহেন পরিস্থিতিতে সাধারণত খেলোয়াড়রা ড্রেসিংরুমে ফিরে গিয়ে সেটি পরিবর্তন করে তারপরই ফের মাঠে ঢোকেন। তবে এদিন বাইরে না গিয়ে মাঠের ভিতরে দাঁড়িয়েই তা করেন খোয়াজা। এই দৃশ্য দেখে ধারাভাষ্যকাররাও অবাক হয়ে যান।

আরও পড়ুন: পাহাড়ে প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটিয়ে বিতর্কে রোনাল্ডো, শুরু তদন্ত

এরপর সোশ্যাল মিডিয়ায় 7Cricket নামে একটি অস্ট্রেলিয়ান চ্যানেল সেই দৃশ্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।খোওয়াজার এমন কাণ্ড নিয়ে ধারাভাষ্যকারদের রীতিমতো হাসাহাসি করতে শোনা যায়। আর কিছুসময় পরই তা রীতিমতো ভাইরালও হয়ে যায়। অনেক ক্রীড়াপ্রেমীই খোয়াজার এই কাণ্ডে অবাক হয়ে যান। কেউ কেউ তাঁর এই কাজ নিয়ে প্রশ্নও তোলেন।

ম্যাচে খোওয়াজা ৩০ বলে ২৮ রান করেন। প্রথমে ব্যাট করে সিডনি ৮ উইকেটে ১৫৮ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ব্রিসবেন ৩ উইকেটে ১৬২ রান তুলে ম্যাচ জিতে যায়।

আরও পড়ুন: আগামী একমাস জিমে ঢোকা নিষেধ, চোখ বুলিয়ে নিন সৌরভের প্রেসক্রিপশনে

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest