KL Rahul joins Jasprit Bumrah in race to become Team India's next full-time captain

কোহলি ক্যাপ্টেন্সি ছাড়তেই হুড়োহুড়ি! ক্যাপ্টেন হতে চান বুমরাহ, রাহুল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেস্ট দলের অধিনায়কত্ব ছেড়েছেন বিরাট(। রক্ষণ ক্যাপ্টেন নেই। ফলে আর সময় ব্যয় করতে রাজি নন কে এল রাহুল, জসপ্রিত বুমরাহরা। দক্ষিণ আফ্রিকার (India vs South Africa) টেস্ট সিরিজে ১-২ ব্যবধানে হারের পর কোহলি টেস্ট ক্যাপ্টেন্সি ছাড়ার ঘোষণা করেছিলেন। নতুন টেস্ট অধিনায়ক এখনও ঘোষণা করেনি বিসিসিআই। তবে দলের দুই সিনিয়র ক্রিকেটার ক্যাপ্টেন হওয়ার ইচ্ছেপ্রকাশ করেছেন (KL Rahul, Jasprit Bumrah Wants To Be Test Captain)।

ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহের পর কেএল রাহুলও বলেছেন, তিনি যদি দায়িত্ব পান তবে ক্যাপ্টেন হতে প্রস্তুত। রাহুলকে ১৯ জানুয়ারি থেকে শুরু হওয়া ওডিআই সিরিজে অধিনায়কত্ব করতে দেখা যাবে। ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা এখনও ইনজুরিতে।

কেএল রাহুল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে (IND Vs SA 2nd Test) অধিনায়কত্ব করেছিলেন।কিন্তু দল ৭ উইকেটে পরাজিত হয়েছিল। তিনি এদিন বলেছেন, ‘নাম না আসা পর্যন্ত এই বিষয়ে এখনই ভাবছি না। জোহানেসবার্গে টেস্টে অধিনায়কত্ব করার সুযোগ পেয়েছি। ফল আমাদের অনুকূলে না আসলেও এর থেকে অনেক কিছু শেখার ছিল।

কেএল বলেছেন, ”দেশের হয়ে অধিনায়কত্ব যে কারো কাছে স্বপ্নপূরণের মতো ব্যাপার। আমাকে যদি অধিনায়কত্ব দেওয়া হয় তা হলে সেটা আমার ওপর একটা বড় দায়িত্ব। আর সেটা হবে আমার কাছে দারুন উত্তেজনাপূর্ণ। যদিও আমি এখনই এটা নিয়ে ভাবছি না এবং ওয়ানডে সিরিজে মনোযোগ দিচ্ছি।”

সোমবার জসপ্রিত বুমরাহ বলেছিলেন, ”আমি যদি টেস্ট অধিনায়ক হওয়ার সুযোগ পাই তবে তা সম্মানজনক বলে মনে করব। কোনও ক্রিকেটারই এমন প্রস্তাব প্রত্যাখ্যান করবে না।”

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest