Los Angeles Knight Riders get all out for 50, record lowest total of Major League Cricket

Los Angeles Knight Riders: মুম্বইয়ের বিরুদ্ধে ৫০ রানেই অলআউট! লজ্জার হার নাইটদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেজর ক্রিকেট লিগে (Major League Cricket) ফের হারল নাইট রাইডার্স (Knight Riders)। তবে সোমবারের ম্যাচে লজ্জায় পড়তে হল শাহরুখ খানের (Shah Rukh Khan) দলকে। কায়রন পোলার্ডের মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে মাত্র ৫০ রানেই সমস্ত উইকেট হারিয়ে ফেলল নাইটরা। প্রথমে ব্যাট করে, ২০ ওভারে ১৫৫ রান করে মুম্বই। ফলে ১০৫ রানে হারতে হল নাইটদের।

নাইটদের ওপেনার উন্মুক্ত চন্দ (২৬) ছাড়া আর কেউ দু’অঙ্কে যেতে পারেননি। মার্টিন গাপটিল (০), রাইলি রুসো (২), আন্দ্রে রাসেল (২) ব্যর্থ। মোট চার জন ব্যাটার শূন্য রান করে আউট হয়ে যান। মুম্বইয়ের দুই পেসার কাগিসো রাবাডা ও ট্রেন্ট বোল্ট নতুন বলে শুরুটা ভাল করেন। তাঁরা দু’টি করে উইকেট নেন। দু’টি করে উইকেট নিয়েছেন দলের বাকি তিন বোলার নসথুশ কেঞ্জিগে, এহসান আদিল ও অধিনায়ক পোলার্ড। ১৩.৫ ওভারে মাত্র ৫০ রান অল আউট হয়ে যায় নাইট রাইডার্স।

আরও পড়ুন: IND vs WI: কিংবদন্তির সঙ্গে এক ফ্রেমে বিরাট! ওয়েস্ট ইন্ডিজে কার দেখা পেল ভারতীয় দল?

টসে জিতে এদিন শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন পোলার্ড। আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচের দায়িত্ব সামলালেও আমেরিকার লিগে ক্যাপ্টেন্সি করছেন ক্যারেবিয়ান তারকা। শুরুটা যদিও ভালো হয়নি মুম্বই-এরও। প্রথম চার উইকেট দ্রুত খোয়ায় মুম্বই। এরপর তাদের ইনিংস সামলান নিকোলাস পুরান ও টিম ডেভিড। পুরান ৩৮ রান করে আউট হন। ৪৮ রান করেন টিম ডেভিড।

তবে মুম্বই-এর রান ১৫০ পেরতে সাহায্য করেন নাইট বোলাররাও। তাঁরা ২৩ রান এক্সট্রা রান দেন। তা না হলে এত রান করতে পারত না মুম্বই। নাইটদের হয়ে তারকা বোলার সুনীল নারিন একটাও উইকেট পাননি। ক্যাপ্টেন ৪ ওভার বল করে ১৫ রান দেন। তবে আলি খান, কোর্নে ড্রাই ও অ্যাডাম জাম্পা দু’টি করে এবং লকি ফার্গুসন একটি উইকেট নেন। আইপিএল-এ এই মরশুমে প্লে অফে যেতে পারেনি কেকেআর। তবে মেজর লিগ ক্রিকেটেও সবার শেষে নাইটরা। শাহরুখ খানের দলের নেট রান রেট -৪.৩৫০।

আরও পড়ুন: Lionel Messi: দুর্ঘটনার কবলে মেসির গাড়ি, কেমন আছেন বিশ্বজয়ী সুপারস্টার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest