IND vs WI: Virat Kohli Meeting Sir Garfield Sobers Video Goes VIRAL Ahead Of India-West Indies 1st Test

IND vs WI: কিংবদন্তির সঙ্গে এক ফ্রেমে বিরাট! ওয়েস্ট ইন্ডিজে কার দেখা পেল ভারতীয় দল?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতীয় ক্রিকেট দল টেস্ট এবং একদিনের ম্যাচ খেলতে পৌঁছে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজে। ইতিমধ্য়েই অনুশীলন শুরু করে দিয়েছেন বিরাট কোহলিরা। প্রথমে টেস্ট সিরিজ ও তারপরে একদিনের ম্যাচের সিরিজ খেলবে ভারতীয় দল। টি-টোয়েন্টি সিরিজ রয়েছে এই সফরে। তবে তার জন্য এখনও দল ঘোষণা করা হয়নি। এই সফরে স্বাভাবিকভাবেই সকলের নজরে রয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ক তারকা ব্যাটার বিরাট কোহলির দিকে। ১২ জুলাই থেকে শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। তার আগে কোহলি দেখা করলেন কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার স্যার গারফিল্ড সোবার্সের সঙ্গে।

বার্বাডোজের স্টেডিয়ামে স্ত্রীকে নিয়ে এসেছিলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার। সোবার্সকে দেখে তাঁর সঙ্গে কথা বলতে যান বিরাট কোহলি, রোহিত শর্মারা। কথা বলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ও। দ্রাবিড় একে একে শ্রীকর ভরত, শুভমন গিল, শার্দূল ঠাকুরের মতো তরুণ ক্রিকেটারদের নিয়ে এসে পরিচয় করান সোবার্সের সঙ্গে। শুভমনের পরিচয় দিতে গিয়ে দ্রাবিড় বলেন, ‘‘আমাদের অন্যতম প্রতিভাবান ক্রিকেটার।’’

আরও পড়ুন: Lionel Messi: বার্সেলোনা নয়, আগামী মরসুমে খেলবেন ইন্টার মিয়ামিতেই, জানিয়ে দিলেন মেসি

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে সোবার্সের এই সাক্ষাতের ভিডিয়ো দিয়েছে বিসিসিআই। সেখনে লেখা, ‘‘বার্বাডোজে কিংবদন্তীর সঙ্গে। ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড়ের সঙ্গে দেখা করলেন ভারতীয় ক্রিকেটারেরা।’’

২০২০ সালে দশকের সেরা পুরুষ ক্রিকেটার হিসাবে ‘স্যর গারফিল্ড সোবার্স’ পুরস্কার জিতেছিলেন কোহলি। এ বার সোবার্সের সঙ্গে দেখাও হয়ে গেল তাঁর। তাদের সাক্ষাতের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিকভাবেই তা ভাইরাল হতে সময় নেয়নি। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে সোবার্স ও বিরাট করমর্দন করছেন। পাশে দাঁড়িয়ে রয়েছেন স্যার গারফিল্ড সোবার্সের স্ত্রীও। তারা কিছু কথাবার্তা চালালেও তা ভিডিয়োটিতে স্পষ্টভাবে বোঝা যায়নি। তবে দেখে মনে হয়েছে বেশ খোশ মেজাজে ছিলেন তারা। একসঙ্গে ছবিও তোলেন।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১২ জুলাই থেকে শুরু ভারতের প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ২০ জুলাই থেকে। তার পরে রয়েছে তিন ম্যাচের এক দিনের সিরিজ। ২৭ জুলাই, ২৯ জুলাই ও ১ অগস্ট হবে তিনটি ম্যাচ। সব শেষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দু’দল। ৩, ৬, ৮, ১২ ও ১৩ অগস্ট রয়েছে সেই সব ম্যাচ।

আরও পড়ুন: Wimbledon 2023: সাইলেন্ট রুম সেক্স করার জন্য নয়, দর্শকদের জন্য সতর্ক বার্তা উইম্বলডনে

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest