Mohun Bagan: Mamata Banerjee went to Mohun Bagan ground after they won ISL 2022-23

Mohun Bagan: মিষ্টি নিয়ে বাগান তাঁবুতে মুখ্যমন্ত্রী মমতা, সংবর্ধনায় আবেগে ভাসছে তাঁবু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইএসএল জয়ী মোহনবাগান দলকে সংবর্ধনা জানাতে বাগান তাঁবুতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বেলা ১২টায় সবুজ-মেরুন ক্লাবে যান তিনি। সঙ্গে ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। আগে থেকেই মঞ্চ তৈরি ছিল। সেখানে ক্লাবের ফুটবলারদের সংবর্ধনা দেন মুখ্যমন্ত্রী।

সোমবার যে মমতা মোহনবাগান ক্লাবে যাবেন তা আগেই জানিয়েছিলেন ক্লাবের সহ-সভাপতি কুণাল ঘোষ। সেই মতো আগে থেকেই সব প্রস্তুত রাখা হয়েছিল। আইএসএল জয়ী দলের ফুটবলার থেকে শুরু করে কোচ—সবাই উপস্থিত ছিলেন ক্লাব তাঁবুতে। ছিলেন ক্লাবের সচিব দেবাশিস দত্ত, সভাপতি টুটু বসুরা। বাগান সমর্থকরা ভিড় জমিয়েছিলেন।

আরও পড়ুন: Cristiano Roanldo ” একরাতের জন্য শারীরিক সম্পর্ক! দাবি মহিলা ব্লগারের,মুখ খুললেন রোনাল্ডো

মমতা ক্লাবে গিয়ে প্রথমেই বাগান অধিনায়ক প্রীতম কোটাল ও কোচ জুয়ান ফেরান্দোর হাতে মিষ্টি তুলে দেন। ক্লাব কর্তারা তাঁর হাতে আইএসএল ট্রফি তুলে দেন। মমতা হাতে নিয়ে দেখেন বাগান গোলরক্ষক বিশাল কাইথের সোনার গ্লাভস। তার পরে একে একে সব ফুটবলারকে সংবর্ধনা জানান মুখ্যমন্ত্রী। মোহনবাগান তাঁবুতে গিয়েছিলেন ইস্টবেঙ্গল কর্তারাও। তাঁরাও শুভেচ্ছা জানান পড়শি ক্লাবকে।

মোহনবাগান গত শনিবার রাতে আইএসএল খেতাব জেতার পরে ১১ মিনিটের মধ্যে টুইট করে দলকে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। শুধু তাই নয় সরকারের প্রতিনিধি হিসেবে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকে গোয়া পাঠান ফাইনাল ম্যাচ দেখার জন্য।

আরও পড়ুন: Shakib Al Hasan: খুনে অভিযুক্তর দোকান উদ্বোধন, বাংলাদেশ পুলিশের জেরার মুখে পড়তে পারেন শাকিব!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest