pata hi nahi Urvashi kaun hai' - Naseem's hilarious reply to journalist

Urvashi Rautela: উর্বশীকে চিনিই না! বলি অভিনেত্রীর ‘অনুরাগে’ জল ঢাললেন Naseem Shah

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা নাম জড়িয়ে সম্প্রতি জলঘোলা হয়েছে। এ বার পন্ত পর্ব অতীত করে নাসিম শাহে মজেছেন বলি সুন্দরী। এমন জল্পনাই শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই মনে করছেন, ঋষভকে ভুলে গিয়েছেন এ বার পাক তরুণের প্রেমে হাবুডুবু খাচ্ছেন উর্বশী।

উর্বশীকে ২৮ অগস্ট দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত এবং পাকিস্তানের ম্যাচ উপভোগ করতে দেখা গিয়েছে। এর কিছু দিন পরে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নাসিম শাহের একটি ভিডিয়ো শেয়ার করেন। তাতে ছিল রোম্যান্টিক গানের ছোঁয়া। এর পরেই চর্চা শুরু হয় উর্বশী এবং নাসিম শাহের সম্পর্ক নিয়ে। এর কারণে বলি অভিনেত্রীকে ট্রোলডও হতে হয়।

আরও পড়ুন: Asia Cup 2022: ভারত-পাকিস্তানে ম্যাচে টস বিভ্রাট! তার পর…

সাংবাদিকরা নাসিমকে এই বিষয়ে প্রশ্ন করলে তিনি হেসে বলেন, “কে উর্বশী, তা-ই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিয়ো বানাচ্ছে।” তিনি আরও যোগ করেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে দেখে ভালো লাগে, তা হলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে, তা হলে খুব ভালো কথা।’ সঙ্গে এই পাক বোলারের সংযোজন, “আমি আপাতত ক্রিকেটেই মনোনিবেশ করতে চাই।”

 

View this post on Instagram

 

A post shared by DBTV Sports (@dbtvsports)

পাক ক্রিকেটারের এই বক্তব্য প্রকাশ্যে আসার পরেই নেটমাধ্যমে উর্বশীকে নিয়ে হাসি মশকরা করতে শুরু করেন নেটাগরিকদের একটা বড় অংশ। তাঁকে নিয়ে তৈরি হতে থাকে মিম, জোকস।

উর্বশী ছাড়াও বলিউডের আর এক অভিনেত্রী সুরভি জ্যোতিও আলোচনায় এসেছেন নাসিম শাহকে নিয়ে। সুরভির টুইটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, যখন তিনি নাসিমের জন্য তাঁর হৃদয়ের কথা লিখেছিলেন। সুরভি জ্যোতির টুইটটি নিয়ে পাকিস্তানের মিডিয়াতেও আলোড়ন পড়েছে। সুরভি জ্যোতি বিখ্যাত টিভি সিরিয়াল নাগিনের অভিনেত্রী।

আরও পড়ুন: Virat Kohli: মাঠে চুম্বন বিয়ের আংটিতে, স্ত্রী ও মেয়েকে সেঞ্চুরি উৎসর্গ কোহলির

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest