অপারেশনের পর ভাল আছেন মুকুল, সহকর্মীকে দেখতে হাসপাতালে গেলেন দিলীপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সর্বভারতীয় বিজেপির সহ সভাপতি মুকুল রায়ের শরীরে গতকাল ছোট একটি অপারেশন হয়েছে। যতদূর জানা গিয়েছে, ল্যাপ্রোস্কপি করে গল ব্লাডারের স্টোন বের করা হয়েছে। এখনও হাসপাতালে রয়েছেন তিনি।

জানা গিয়েছে, বুধবার হঠাৎ-ই পেটে ব্যথা শুরু হয় বিজেপি নেতা মুকুল রায়ের। তখনই তাঁকে নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে। বৃহস্পতিবার তাঁর গলব্লাডার অপারেশন করেন চিকিৎসকরা। দিল্লি থেকে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিতে ঘনঘন ফোন এসেছে। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

আজ শুক্রবার সকালে হাসপাতালে তাঁকে দেখতে গেলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। চিকিৎসকরা জানিয়েছেন, মুকুলবাবুর দ্রুত সেরে উঠছেন। আজ কালের মধ্যে বাড়ি চলে যাবেন। দলের প্রবীণ নেতাকে রাজ্য সভাপতি হাসপাতালে দেখতে যাবেন এটা অস্বাভাবিক কিছু নয়। সে অর্থে খবরও নয়। তবে মুকুল-দিলীপের এই যে ফোটো-ফ্রেম, অনেকের মধ্যে বিজেপির অভ্যন্তরীণ রাজনীতির জন্য এর তাৎপর্য রয়েছে।

আরও পড়ুন: কথা ছিল আগে থেকেই, তবুও অধীর-মান্নানের সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে গেলেন ত্বহা

মুকুলবাবু বিজেপিতে যোগ দিয়েছেন তিন বছর হয়ে গেল। মাস তিনেক আগে পর্যন্ত দিলীপ-মুকুল সম্পর্ক কোথাও যেন বনিবনার অভাব নজরে পড়ছিল। মুকুলবাবু সম্পর্কে আল টপকা মন্তব্য করতেও ছাড়েননি দিলীপবাবু। কখনও নাম করে বলেছেন, কখনও নাম না করে। আবার মুকুলবাবুর ঘনিষ্ঠরা মনে করতেন, দিলীপবাবু ‘পলিটিকাল এলিমেন্ট’ নন।

দলের কেন্দ্রীয় নেতৃত্ব এ সব ভাল ভাবে নেননি। তবে মুকুলবাবু দলের সহ সভাপতি হওয়ার পর থেকে পরিবেশ অনেক বদলেছে বলে খবর। দলের অনেকেই বলছেন, ‘মুকুলদা-দিলীপদা’ সম্পর্ক এখন বেশ ভাল। দিলীপ দা এখন অনেকটাই নরম।

আরও পড়ুন: সম্পত্তির হিসেব ও ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য চেয়ে মুকুলকে নোটিস ইডি-র

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest