করোনা আক্রান্ত প্রাক্তন ডেপুটি মেয়র অতীন ঘোষ, ফেসবুক পোস্টে জানালেন নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত কলকাতার প্রাক্তন ডেপুটি মেয়র অতীন ঘোষ। আজ ফেসবুক পোস্টে তিনি নিজেই জানান এই খবরটি। কোভিড আক্রান্ত হয়েছেন অতীন ঘোষের স্ত্রীও। হালকা উপসর্গ থাকায় আপাতত বাড়িতেই রয়েছেন তিনি।

বর্তমানে কলকাতা পুরসভার প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য অতীন ঘোষ। তাঁর হাতেই রয়েছে কলকাতা পৌর নিগমের স্বাস্থ্য বিভাগ। উত্তর কলকাতার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন।সুস্থ আছেন তিনি ও তাঁর স্ত্রী, জানিয়েছেন অতীন ঘোষ। তিনি আরও জানান, চিকিৎসকদের সঙ্গে পরামর্শও হয়েছে। সূত্রের খবর, অতীন ঘোষের রিপোর্ট আসার পরে বৃহস্পতিবার কলকাতা পুরভবন স্যানিটাইজড করা হতে পারে।

আরও পড়ুন: করোনা সংক্রমণের আশঙ্কা, বর্ধমান ও মুর্শিদাবাদে এবার বন্ধ মহরমের শোভাযাত্রা

অতীন ঘোষ ফেসবুকে লিখেছেন, “আমার সকল শুভাকাঙ্ক্ষীদের কাছে। কয়েক মাস ধরে আমাদের শহরের কোভিড লড়াইয়ে অংশ নিয়েপ্রথম সারিতে থেকেএবং যথাযথ স্ব-সতর্কতা ব্যবস্থা গ্রহণ করার পরে আমি গতকাল কোভিড পজিটিভ হয়েছি।আমরা ঈশ্বরের প্রতি কৃতজ্ঞ যে হালকা লক্ষণ সত্ত্বেও, স্বাস্থ্যসম্মতভাবে আমরা পুরোপুরি সুস্থ বোধ করছি। আমার কোয়ারেন্টাইন সময় শেষ হয়ে গেলে, আমি আবার কাজ শুরু করার অপেক্ষায় রয়েছি। আমি আবারও কলকাতা কর্পোরেশনের পক্ষে সামনের লাইন থেকে নতুন শক্তি, উদ্যোগ এবং উদ্যমের সাথে লড়াই করব।”

এর আগে তৃণমূলের অন্দরে করোনায় আক্রান্ত হয়েছেন রাজ্যের ২ মন্ত্রী সুজিত বসু এবং স্বপন দেবনাথ। সুজিত বসু বর্তমানে সু্স্থ হয়ে বাড়িতে রয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন পানিহাটি পুরসভার প্রশাসক স্বপন ঘোষ, ফলতার বিধায়ক তমোনাশ ঘোষ ও এগরার বিধায়ক সমরেশ দাসের।

আরও পড়ুন: রাতভর বৃষ্টিতে ভেঙে পড়ল ১৫০ বছরের পুরনো বাড়ি, মৃত্যু বৃদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest