ফের লাগামহীন দিলীপ ঘোষ! মমতা সরকারকে ‘ভিখারি’ বলে কটাক্ষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের একবার রাজ্য সরকারকে অসাংবিধানিক ভাষায় আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তৃণমূল সরকারকে ভিখারির সঙ্গে তুলনা করলেন তিনি। বুধবার সকালে বীরভূমের বোলপুরে চায়ের আসরে একথা বলেন বিজেপি নেতা।

এদিন বোলপুরে প্রাতঃভ্রমনে বেড়িয়ে পড়েন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বোলপুরের বাঁধগোড়ার যে চায়ের দোকানে ‘চায়ে পে চর্চা’ হওয়ার কথা ছিল, সেই দোকানে এসে দেখেন, দোকান বন্ধ। এরপর পাশের একটি দোকানে বসে সকলের সঙ্গে জনসংযোগ করেন তিনি। এ প্রসঙ্গে দিলীপ ঘোষের অভিযোগ, তিনি যেখানেই ‘চায়ে পে চর্চা’ করতে যান, সেখানেই চায়ের দোকান ইচ্ছাকৃতভাবে বন্ধ করে দেওয়া হয়। হাওড়া থেকে ইকো পার্ক, গলফ ক্লাব সর্বত্র তাই হয়েছে বলেই অভিযোগ। এরপর তিনি রাজ্যের বিরুদ্ধে তোপ দেগে আরও বলেন, ”কেন্দ্রের ট্রেন, বিমান ঢুকতে দেবে না। কিন্তু চাল, ডাল নেবে। কারণ, ওটা লুট করতে সুবিধা হয়।”

আরও পড়ুন: তিন দিন পরে পুলিশের জালে আনন্দপুরের অভিযুক্ত, ঘটনার পরও ঘুরেছেন কলকাতায়

কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) বিজেপি রাজ্য কমিটির স্থায়ী আমন্ত্রিত সদস্য হওয়া নিয়ে দিলীপ ঘোষের মন্তব্য, ”শোভনদা পুরো কাজের মধ্যে থাকুন। তাঁর অভিজ্ঞতাটা কাজে লাগিয়ে পার্টি লাভবান হোক। সেই জন্য তাঁকে আমরা আহ্বান করেছি। উনি যে ধরনের কাজ করতে চাইবেন, সেই ধরনের কাজই আমরা ওনাকে দিয়ে করাব।”

কেন্দ্রের নয়া শিক্ষানীতির বিরোধিতা প্রসঙ্গে রাজ্য সরকারকে বিঁধে তাঁর মন্তব্য, ”ওরা সব কিছুতেই বিরোধিতা করে। কিন্তু জিএসটি’র (GST) টাকাটা চাই। কিছু একটা হলেই টাকা চাই, টাকা চাই, ভিখারির মত করে এরা।”

আরও পড়ুন: বিশ্ব দরবারে ফের সেরার শিরোপা পেল বাংলা, রাষ্ট্রসংঘে পুরস্কৃত ‘সবুজ সাথী’ ও ‘উৎকর্ষ বাংলা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest