বিশেষ বিমানে দিল্লি যাচ্ছেন রাজীব! শাহ-নাড্ডাদের উপস্থিতিতে বিজেপিতে যোগের সম্ভাবনা

সূত্রের খবর, গতকালই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে কথা হয় রাজীবের। তারপরই বিজেপিতে যোগদানের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেন তিনি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃণমূল কংগ্রেসে নাকি তিনি ‘গুরুত্ব’ পাননি। তবে গেরুয়া শিবিরে যে অত্যন্ত রাজীব বন্দ্যোপাধ্যায়কে ‘গুরুত্ব’ দেওয়া হচ্ছে, শুরুতেই সেই বার্তা দিলেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। তাই ডুমুরজলায় অমিত শাহ আসতে না পারায় একেবারে দিল্লিতে ডেকে পাঠানো হল রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে। সেখানেই বিজেপিতে যোগ দিতে পারেন তিনি।

আজই বিশেষ চাটার্ড বিমান পাঠিয়ে তাঁকে দিল্লি (Delhi) নিয়ে যাওয়া হচ্ছে। সেখানেই অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সম্ভবত এরপরই বিজপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) হাত ধরেই বিজেপিতে যোগ দিতে চলেছেন প্রাক্তন বনমন্ত্রী।

আরও পড়ুন: ইমামরা ২৫০০ পাচ্ছে, পুরোহিতরা ১০০০ টাকা? এই কদিনেই ‘হিন্দু-মুসলিম’ খেলা শুরু শুভেন্দুর

শুধু রাজীব বন্দ্যোপাধ্যায়ই নয়, সম্ভবত তাঁর সঙ্গে ওই একই বিমানে দিল্লি উড়ে যাচ্ছেন প্রবীর ঘোষাল (Prabir Ghosal), বৈশালী ডালমিয়া (Baishali Dalmia), রথীন চক্রবর্তীও (Rathin chakraborty)। শোনা গিয়েছে, রাজীব বন্দ্যোপাধ্যায়ই তাঁদের সঙ্গে নিয়ে দিল্লি যেতে চেয়েছেন। যদিও এ বিষয়ে এখনও কোনও ঘোষণা করে বিজেপি (BJP)।

রাজনৈতিক মহলে বরাবরই সুনাম ছিল রাজীবের। এখনও পর্যন্ত কোনও দুর্নীতির আঁচ লাগেনি তাঁর গায়ে। গত বিধানসভা ভোটে রাজীব ছিলেন ফার্স্ট বয়। তৃণমূল সরকারের সবচেয়ে বেশি ব্যবধানে জেতা মন্ত্রী। ভোটে তাঁর জয়ের ব্যবধান ছিল ১ লক্ষ ৭ হাজারের কিছু বেশি। এ ক্ষেত্রে, রাজীবকে দলে নিয়ে তাঁর ভোট ব্যাঙ্ক টানতে মরিয়া গেরুয়া বাহিনী। পাশাপাশি তৃণমূলের গতবারের থার্ড বয় ছিলেন শুভেন্দু অধিকারী, তিনি ৮১ হাজার ২৩০ ভোটে জয়ী হয়েছিলেন।

সূত্রের খবর, গতকালই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে কথা হয় রাজীবের। তারপরই বিজেপিতে যোগদানের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেন তিনি। রবিবার ডুমুরজলা স্টেডিয়ামে বিজেপির যোগদান মেলায় অমিত শাহর উপস্থিতিতে গেরুয়া শিবিরে নাম লেখানোর কথা ছিল রাজীব-সহ চার বিক্ষুব্ধ তৃণমূল নেতার। কিন্তু দিল্লিতে ইজরায়েলের দূতাবাসের সামনে বিস্ফোরণের জন্য শাহর রাজ্য সফর বাতিল হয়ে গিয়েছে। তারপরই তড়িঘড়ি তাঁদের দিল্লিতে ডাকার সিদ্ধান্ত হয়।

আরও পড়ুন: আজ গান্ধীর হত্যা দিন,দেখে নিন চেতনা বদলে দেওয়া মহাত্মা গান্ধীর চির প্রাসঙ্গিক কিছু বাণী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest