WB election 2021: নন্দীগ্রামেও বদলাবে ফল, প্রত্যয়ী মমতা ডাকলেন জরুরি বৈঠক

আজ সকাল থেকেই প্রাথমিক গণনায় দেখা যায়, তৃণমূল একের পর এক আসনে বিজেপি-কে পিছনে ফেলে এগিয়ে যাচ্ছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুই-তৃতীয়াংশ আসন দখল করে ফের রাজ্যে ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল কংগ্রেস৷ শুধু তাই নয়, নন্দীগ্রামেও ফলে বদলাবে বলে দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ কিছুক্ষণ আগে কালীঘাট থেকে নিজের কর্মীদের উদ্দেশে এই বার্তাই দিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷

প্রাথমিক গণনায় বিজেপি-কে পিছনে ফেলে অনেকটাই এগিয়ে গিয়েছে তৃণমূল কংগ্রেস। এই পরিস্থিতিতে কালীঘাটে পার্টি অফিসে জরুরি বৈঠক ডাকলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এই বৈঠকে হাজির থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভোট কৌশলী প্রশান্ত কিশোররা। বৈঠকে থাকার কথা ঘাসফুল শিবিরের আরও অভিজ্ঞ নেতাদের। তবে সেই বৈঠকে কী নিয়ে আলোচনা হবে তা এখনও জানা যায়নি।

আজ সকালে প্রাথমিক গণনার ফল সামনে আসার পর থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেন তৃণমূল কর্মী-সমর্থকরা। কালীঘাটে মমতার বাড়ির সামনে লাগানো হয়েছে জায়ান্ট স্ক্রিন। সেখানেই ফলাফল দেখছেন ঘাসফুল শিবিরের কর্মী-সমর্থকরা। তাঁরা বলছেন, জয় এখন শুধু সময়ের অপেক্ষা।

আরও পড়ুন: WB election 2021: নন্দীগ্রামে প্রাথমিক গণনায় এগিয়ে শুভেন্দু, পিছিয়ে মমতা

প্রসঙ্গত, এবার বাংলাকে পাখির চোখ করে রাজ্যে রেকর্ড সংখ্যকবার প্রচারে এসেছিলেন মোদী ও শাহ। তাঁদের বহিরাগত তকমা দিয়েছিলেন মমতা। যদিও মোদী-শাহরা  দাবি করেছিলেন, রাজ্যে এবার তাঁরা বিপুল সংখ্যক আসন নিয়ে মমতাকে ক্ষমতাচ্যুত করবেন। মমতা তাতে আমল দেননি। বরং তিনি কেন্দ্র সরকারের বঞ্চনাকে হাতিয়ার করে প্রচার করেন।

আজ সকাল থেকেই প্রাথমিক গণনায় দেখা যায়, তৃণমূল একের পর এক আসনে বিজেপি-কে পিছনে ফেলে এগিয়ে যাচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৯০ আসনে এগিয়ে মমতার দল। সেখানে গেরুয়া শিবির ৯৮ আসনে এগিয়ে। বামেরা এখনও পর্যন্ত মাত্র ১ আসনে এগিয়ে রয়েছে।

আরও পড়ুন: WB election 2021: বিজেপির ‘নক্ষত্রপতন’? অনেকটাই পিছিয়ে লকেট-বাবুল-পার্নো-রুদ্রনীল-অগ্নিমিত্রা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest