হোয়াটসঅ্যাপের জনপ্রিয় ফিচার হাজির Signal-এ, সুবিধা হবে ইউজারদের

যেসব ইউজাররা এতদিন হোয়াটসঅ্যাপ ব্যবহার করতেন, বর্তমানে সিগন্যাল অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে তাঁদের যেন কোনও অসুবিধা না হয় সেই জন্যই এই ব্যবস্থা নিয়েছেন কর্তৃপক্ষ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হোয়াটসঅ্যাপের প্রাইভেসি পলিসিতে পরিবর্তন আসছে, এই তথ্য প্রকাশ্যে আসার পর থেকেই ইউজাররা সিগন্যাল অ্যাপ ডাউনলোড করা শুরু করেছেন। এর মধ্যে অনেকেই এই নতুন মেসেজিং অ্যাপ ডাউনলোড করে অ্যাকাউন্টও খুলে ফেলেছেন। ইউজারদের যেন কোনও সমস্যায় পড়তে না হয় সেই জন্য হোয়াটসঅ্যাপের বেশ কিছু ফিচার এবার যুক্ত হয়েছে সিগন্যাল অ্যাপেও। যেসব ইউজাররা এতদিন হোয়াটসঅ্যাপ ব্যবহার করতেন, বর্তমানে সিগন্যাল অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে তাঁদের যেন কোনও অসুবিধা না হয় সেই জন্যই এই ব্যবস্থা নিয়েছেন কর্তৃপক্ষ।

কী কী সুবিধা পাবেন ইউজাররা-

১। হোয়াটসঅ্যাপের বেশ কিছু বৈশিষ্ট্য বর্তমান সিগন্যাল অ্যাপে যুক্ত হওয়ার ফলে গ্রাহকরা নিজেদের পছন্দমতো ওয়ালপেপার বেছে নেওয়ার সুযোগ পাবেন। চ্যাটের ক্ষেত্রে পছন্দসই ওয়ালপেপার বেছে নিতে পারবেন ইউজাররা। পাশাপাশি ‘সলিড কালার’ ওয়ালপেপার বেছে নেওয়ার অপশন পাবেন ইউজাররা।

আরও পড়ুন: Republic Day 2021 : Google Doodle এর বিশেষ চমক, ফুটে উঠল একতার বার্তা

২। হোয়াটসঅ্যাপের ক্ষেত্রে ইউজাররা প্রোফাইল সেকশনে ‘অ্যাবাউট’ লেখার অপশন পেতেন। এবার থেকে সিগন্যাল মেসেজিং অ্যাপের ক্ষেত্রেও এই সুযোগ পাবেন ইউজাররা।

৩। সিগন্যাল অ্যাপে ‘লো ডেটা মোড’ চালু হয়েছে। অর্থাৎ গ্রাহকরা সিগন্যাল অ্যাপ ব্যবহারের মাধ্যমে ফোন করলে কম ডেটা খরচ হবে।

৪। গ্রুপ কলের পরিষেবাও চালু হয়েছে সিগন্যাল অ্যাপে। ৮ জন ইউজার একসঙ্গে গ্রুপ কলে যোগ দিতে পারবেন। হোয়াটসঅ্যাপের মতোই এক্ষেত্রেই গ্রুপে জয়েন করার জন্য ইনভাইট লিঙ্ক শেয়ার করা যাবে।

৫। হোয়াটসঅ্যাপ স্টিকার ইউজারদের কাছে খুবই জনপ্রিয়। এবার থেকে সিগন্যাল অ্যাপ ব্যবহারকারীরাও অ্যানিমেটেড স্টিকারের অপশন পাবেন। পাশাপাশি থাকবে মিডিয়া অটো-ডাউনলোড সেটিংসয়ের পরিষেবা।

আরও পড়ুন: ভোটার লিস্টে আপনার নাম রয়েছে কী? জেনে নিন কিভাবে Online-এ চেক করবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest