Viral News: Man hides Rs 12 crore lottery win from wife, buys flat for ex

Viral News: ১২ কোটির লটারি জিতে প্রাক্তনকে ফ্ল্যাট উপহার! স্ত্রী জানার পর কোন বিপদে পড়লেন যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লটারিতে ভুরি ভুরি টাকা জিতেছেন। কিন্তু পাছে খরচ হয়ে যায়, তাই স্ত্রীকে সে কথা জানাতে চাননি ওই ব্যক্তি। তবে লটারি জেতার কথা লুকিয়ে যে এত বড় বিপাকে পড়বেন, তা হয়তো কল্পনাও করতে পারেননি তিনি।

ঘটনাটি চিনের ঝেঝিয়াং প্রদেশের। যুবকের নাম ঝৌ। চিনা সংবাদপত্র সাউথ চায়না মর্নিং পোস্টের রিপোর্ট অনুযায়ী, যুবক বছর দুয়েক আগে মোটা টাকার লটারি জিতেছিলেন ঝৌ। লটারির মূল্য ছিল ১০ মিলিয়ন চিনা মুদ্রা। ভারতীয় মুদ্রায় যার মূল্য ১২ কোটি টাকার বেশি। কর বাদ দিয়ে ১০ কোটি ২২ লক্ষ টাকা তিনি হাতে পেয়েছিলেন। কিন্তু এই লটারি জেতার পর নিজের স্ত্রীকেই সে কথা জানাননি যুবক।

প্রথমে নিজের ব্যাংক অ্যাকাউন্টে পুরো অর্থ রেখে দিয়েছিলেন তিনি। তারপর নিজের দিদির অ্যাকাউন্টে প্রায় আড়াই কোটি টাকা পাঠিয়ে রাখেন। তার ক’দিন পর আবার অ্যাকাউন্ট থেকে প্রায় ৯০ লক্ষ টাকা তোলেন। কেন? কারণ ওই অর্থ দিয়ে নিজের প্রাক্তন স্ত্রীকে একটি ফ্ল্যাট উপহার দেন তিনি।

আরও পড়ুন: Teddy Day 2023: জানুন কোন রংয়ের টেডিতে জেতা যাবে প্রিয় মানুষের মন

এরপর আর গোপন কথাটি রহিল না গোপনে। গোটা বিষয়টি জানতে পারেন লিন। আর তারপরই স্বামীকে ডিভোর্সের সিদ্ধান্ত নেন। বিচ্ছেদের দাবিতে আদালতের দ্বারস্থও হন লিন। এক্ষেত্রে স্বামী ও স্ত্রীর মধ্যে সমস্ত সম্পত্তি সমান ভাগ হওয়ার প্রসঙ্গটি উঠে আসে। আদালতে লিনের আরজি, ক্ষতিপূরণ হিসেবে দিদি ও প্রাক্তন স্ত্রীকে দেওয়া অর্থ থেকেও ভাগ দিতে হবে ঝাওকে। আর এতেই বিপাকে পড়েছেন ঝাও। আদালতের পর্যবেক্ষণেও বলা হয়, স্বামী-স্ত্রীর যুগ্ম সম্পত্তিতে থেকেই স্ত্রীর অজান্তে অর্থ খরচ করেছেন ঝাও। ফলে লুকিয়ে রাখা টাকার ৬০ শতাংশ লিনকে দিতে হবে। আর এভাবেই খরচ আটকাতে গিয়ে শেষে অতিরিক্ত খরচ হয়ে গেল ঝাওয়ের।

প্রেম দিবসে এমন খবর চিনা সংবাদমাধ্যমে ভাইরাল হয়েছে। যুবকের কীর্তি দেখে নেটাগরিকেরা নানা মন্তব্য করেছেন। কেউ বলেছেন, ‘‘এই জন্যই আমি বিয়ে করছি না।’’ কেউ আবার বলেছেন, “১২ কোটি টাকা এই দু’টি মানুষের মধ্যে কত ব্যবধান তৈরি করে দিল!’’  অনেকেই মজা করে বলছেন, এ থেকে শিক্ষা নিয়ে স্ত্রীর কাছে কিছু না লুকনোই বুদ্ধিমানের কাজ।

আরও পড়ুন: Rose Day 2023: জেনে নিন আজ কাকে কোন রঙের গোলাপ দিয়ে ইমপ্রেস করবেন?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest