A young man died after getting electrocuted in a web series shoot in Baruipur

বারুইপুরে ওয়েব সিরিজের শ্যুটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরে চলছিল একটি ওয়েব সিরিজের শ্যুট। আর সেখানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক প্রোডাকশন কর্মীর। মৃতের নাম রাজু মণ্ডল। শুক্রবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে বলেই জানা গিয়েছে। মৃত যুবকের পরিবারের তরফে প্রোডাকশন হাউজের গাফিলতির অভিযোগ আনা হয়েছে।

জানা যাচ্ছে, বারুইপুর রবীন্দ্র ভবনের কাছে একটি পুরনো রাজবাড়িতে হচ্ছিল শ্যুটিং। সেই সময় লাইট স্ট্যান্ডে হাত দিতেই বিদ্যুতের শক লাগে। আশঙ্কাজনক অবস্থায় ওই প্রোডাকশন কর্মীকে তখনই নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন : সুপ্রিম কোর্টে আদালত অবমাননার মামলা Narendra Modi এবং Amit Shah’র বিরুদ্ধে

পরিবারের তরফে গাফিলতির অভিযোগ আনা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন মৃত রাজু মণ্ডলের ভাই রাজা। তিনি জানিয়েছেন, অরিজিৎ দত্ত নামে লাইট কেয়ারটেকার তাঁর দাদাকে লাইট স্ট্যান্ড ধরতে বাধ্য করেন। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন রাজু। শুক্রবার রাতেই ঘটনাস্থলে যান বারুইপুর পুলিশ। শ্যুটের সময় উপস্থিত সকলের বয়ান নেওয়া হয়। যদিও ওই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত লাইট কেয়ারটেকার। গোটা ঘটনার তদন্ত চলছে।

তিন মাস আগেই বিয়ে হয়েছিল রাজুর। বর্তমানে তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা। এই অবস্থায় তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছেন না পরিবার। রাজুর স্ত্রীও ভেঙে পড়েছেন স্বামীর অকাল মৃত্যুর খবরে।

আরও পড়ুন : হস্তমৈথুন করেছেন এতদিন? জানুন ছাড়ার উপায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest