Web Series: Trina Saha out of Web Series Amid conflict with Sohini Sarkar

Web Series: সোহিনীর সঙ্গে বিবাদের জের, বাদ তৃণা! অভিনেত্রীর জায়গায় কে এলেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোহিনী সরকারের সঙ্গে বিবাদের জেরে নাকি ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজের শুটিং ছেড়ে বেরিয়ে এসেছেন তৃণা সাহা (Trina Saha)। এমন খবর শোনা গিয়েছিল। এবার রটনা, ঘটনার জেরে নাকি সিরিজ থেকেই অভিনেত্রীকে বাদ দেওয়া হয়েছে। আর তাঁর বদলে অন্য নায়িকাকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে।

মেকআপ আর্টিস্ট আর ভ্যান নিয়ে নাকি সোহিনী-তৃণার মনোমালিন্যের সূত্রপাত। শোনা যাচ্ছে, তৃণা নাকি দাবি করেছিলেন তাঁরও সোহিনীর মতো আলাদা ব্যবস্থা চাই। উল্লেখ্য, সোহিনীর সরকারের ব্যক্তিগত যে মেকআপ ও হেয়ার স্টাইলিং টিম তাঁরা বছরখানেক ধরেই সবখানে অভিনেত্রীর সঙ্গে থাকেন। ‘মাতঙ্গী’র সেটেও হাজির ছিলেন তাঁরা। সেটা দেখেই প্রযোজনা সংস্থার কাছে আলাদা মেকআপ টিমের বায়না ধরেন টেলিপর্দার জনপ্রিয় ‘বালিঝড়’ অভিনেত্রী।

আরও পড়ুন: Kache Koi Moner Kotha: ফুলশয্যায় স্ত্রীর বদলে মা? তুমুল কটাক্ষের মুখে মানালির নয়া সিরিয়াল

টলিপাড়ার সূত্রের খবর, ওই সিরিজ়ের শিল্পীদের হোয়াট্‌সঅ্যাপ গ্রুপে নাম না করে একটি মেসেজ করেন সোহিনী। লেখেন, ২০১৮ সাল থেকে নিজের যোগ্যতায় আলাদা স্টাইলিং টিম পেয়ে আসছেন তিনি। তাই অপেক্ষা করলে সময়মতো সকলের জন্যই বন্দোবস্ত হয়। আর সেই কথা চাউর হতেই নাকি অপমানিত বোধ করে শুটিং ছেড়ে বেরিয়ে যান তৃণা সাহা।

এদিকে তৃণার চলে যাওয়ার পর থেকেই শুটিং বন্ধ ছিল। তাতে নাকি বিস্তর ক্ষতি হয়েছে। গুঞ্জন, তার জেরেই ওয়েব সিরিজ থেকে তৃণাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর তাঁর বদলে অভিনেত্রী রোশনি ভট্টাচার্যকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। এক সংবাদমাধ্যমের কাছে নাকি নতুন কাজের অফার পাওয়ার কথা স্বীকার করেছেন রোশনি। কিন্তু এখনও কিছু চূড়ান্ত হয়নি বলেই জানিয়েছেন অভিনেত্রী।

এদিকে শোনা এও যাচ্ছে তৃণা নিজেই ওয়েব সিরিজ অভিনয় করবেন না বলে জানিয়ে দিয়েছেন। এমন পরিস্থিতিতেই আবার  ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “হ্যাঁ, অবশ্যই বলো, ঝুঁকি নাও আর নিজের শর্তে বাঁচো।”

আরও পড়ুন: Jawan Song Zinda Banda:: বেঁচে আছেন বাদশা! ‘জওয়ান’- এর প্রথম গানেই নিন্দুকের বিঁধলেন শাহরুখ?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest