locket chatterjee is in speculation to leave bjp after babul supriyo's joining in tmc,

অভিষেকের সঙ্গে গোপন আতাঁত? এবার লকেটকে নিয়ে জরুরি বৈঠকে কেন্দ্রীয় নেতৃত্ব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় নাকি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেছেন। এই খবর প্রকাশ্যে আসতেই রাজ্য রাজনীতিতে জোর গুঞ্জন সৃষ্টি হয়েছে। যদিও খবরটিকে ভুয়ো দাবি করে বিজেপি সাংসদের বক্তব্য, ‘‌ভুয়ো খবর রটাচ্ছে সংবাদমাধ্যম। আয়ারাম–গয়ারামের রাজনীতিতে আমি বিশ্বাস করি না।’‌

একাধিক মহলে দাবি করা হয়, গত রবিবার রাতে কালীঘাটে তৃণমূলের কার্যালয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় ও ডেরেক ও ব্রায়ানের সঙ্গে কথা হয়েছে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। নিজের সাদা রঙয়ের গাড়ির বদলে কালো রঙয়ের একটি গাড়ি করে এসেছিলেন লকেট। সেই মহলের দাবির পরই জল্পনা ছড়ায়, তাহলে কি বাবুল সুপ্রিয়ের পথে হেঁটে তৃণমূল যোগ দেবেন লকেট?

এবার লকেট যাতে সিঙ্গল ফুল ছাড়া না হয় তার জন্য উদ্যোগী হল গেরুয়া শিবির। তাই মঙ্গলবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা নয়াদিল্লিতে তাঁর বাসভবনে হুগলির সাংসদের সঙ্গে দীর্ঘ বৈঠক করেন। যদিও সেই বৈঠক নিয়ে বিশেষ কিছু বলতে রাজি নন লকেট।

আরও পড়ুন: বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি পদ থেকে সরানো হল দিলীপকে, নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

তৃণমূল কংগ্রেসের হাতে বাবুল চলে যাওয়ায় বিজেপি বেশ ধাক্কা খেয়েছে। তাই আর যাতে সাংসদ বিধায়ক না ভাঙে সেই চেষ্টা করা হচ্ছে। কারণ ২০২৪ সালের লোকসভা নির্বাচন নিয়ে নতুন টিম তৈরি করতে চান মোদী–শাহ–নড্ডারা। সে কথা বৈঠক করে লকেটকে জানিয়ে দেওয়া হয় বলে সূত্রের খবর। কিন্তু লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘‌আমাকে উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনে সহ–পর্যবেক্ষক করা হয়েছে। সেখান থেকে ফিরেই আমি নয়াদিল্লি এসেছি। নাড্ডাজি ডেকে পাঠিয়েছিলেন উত্তরাখণ্ড নিয়ে আলোচনার জন্য।’‌ এই মন্তব্য আসল বিষয় থেকে নজর ঘুরিয়ে দিতেই বলে মনে করা হচ্ছে।

এখানে একটা বিষয় সবার অবাক লেগেছে। সেটা হল, উত্তরাখণ্ডের পর্যবেক্ষক করা হয়েছে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীকে। সেখানে তাঁকে বাদ দিয়ে সহ–পর্যবেক্ষকের সঙ্গে বৈঠক বেশ বেমানান বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা। কারণ এমনটা বিজেপিতে সচরাচর দেখা যায় না। তাই জল্পনা আরও বেড়েছে লকেটের বিষয়টি নিয়ে।

আরও পড়ুন: ফের ঘূর্ণাবর্তের চোখ রাঙানি,বৃষ্টিতে মাটি হতে পারে রবিবারের কেনাকাটা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest