burdwan blast at bahir sarbamangala para

Burdwan Blast: বাগান পরিস্কারের সময়ে আচমকাই বিকট শব্দ! কেঁপে উঠল বাহির সর্বমঙ্গলা পাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের বিস্ফোরণের সংবাদ উঠে এল শিরোনামে। এ বারে বর্ধমানে। বর্ধমান পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বাহিরসর্বমঙ্গলা পাড়া বোমা ফেটে জখম হন এক ব্যক্তি। বাড়ির পাশে বাগান পরিষ্কার করার সময় বোমা ফেটে জখম হন তিনি। রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে বর্ধমান হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছে যান বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তীর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী।

স্থানীয় সূত্রে খবর, বাহির সর্বমঙ্গলাপাড়ার বাসিন্দা অসীম বিশ্বাস। রবিবার সকালে অসীমবাবু তাঁর ঘর ও ঘরের পাশে গোয়াল ঘর পরিষ্কার করছিলেন। সেই সময়ই বিকট শব্দে বোমাটি ফাটে বলে অভিযোগ উঠেছে। আহত হন অসীম বিশ্বাস। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বর্ধমান থানার পুলিশ (Burdwan Police)।  ঘটনাস্থলে আরও বোমা মজুত আছে কিনা তা জানতে ডিআইবি বোম ডিটেকশন টিমকে খবর দেওয়া হয়েছে। তবে, জখম ব্যক্তির আঘাত খুব গুরুতর নয় বলেই পুলিশ সূত্রে খবর। এলাকার লোকজনের মনেও আতঙ্কের পরিবেশ তৈরি হয়।

কীভাবে একটি বসতবাড়ির গোয়াল ঘরের পাশে বোমা এল, তা ভেবেই পাচ্ছেন না এলাকার লোকজন। স্থানীয়রা চান, ঘটনার যথাযথ তদন্ত হোক। প্রসঙ্গত, এক বছর আগেই এই বাহির সর্বমঙ্গলা পাড়া থেকে ১০০ মিটারের মধ্যে রসিকপুরে বোমা ফেটে এক শিশুর মৃত্যু হয়। আরও এক শিশু জখম হয় সেই ঘটনায়। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায়। রাজনৈতিক তরজাও জোরাল হয়েছিল সেই ঘটনা ঘিরে। এরপর এক বছর পার করে গেলেও কোনও অভিযুক্তই ধরা পড়েনি বলে অভিযোগ। তারই মধ্যে এদিনের ঘটনা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest