old mother was left alone in habra station by son

Habra: বৃদ্ধা মাকে স্টেশনে রেখে উধাও ছেলে, সারাদিন একলা বসে রইলেন ৭৫-এর সরযূ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃদ্ধা মাকে (Old Mother) আত্মীয়ের বাড়ি নিয়ে যাওয়ার নাম করে স্টেশনে ফেলে রেখে গেল ছেলে (habra station)। সারাদিন ছেলের অপেক্ষায় প্ল্যাটফর্মেই ঠায় বসে রইলেন মা, কিন্তু দুপুর গড়িয়ে বিকেল নামল, তবু কেউ তাঁকে নিতে এল না।

ঘটনাটি ঘটেছে সোমবার হাবরা স্টেশনে। ওই বৃদ্ধা জানিয়েছেন তাঁর নাম সরযূ মণ্ডল। বয়স ৭৫ বছর। বাড়ি বেহালার ঠাকুরপুকুর এলাকায়। তাঁর পুত্রবধূ তাঁর উপর নির্যাতন করেন বলেও জানিয়েছেন তিনি। অভিযোগ, এক আত্মীয়ের বাড়ি নিয়ে যাবে বলে সরযূদেবীর ছেলে কৃষ্ণ মণ্ডল তাঁকে হাবরা স্টেশনে নিয়ে আসে।

আরও পড়ুন: Suvendu Adhikari: শুভেন্দুর কনভয়ে ট্রাক-গাড়ির সংঘর্ষ, কেমন আছেন বিরোধী দলনেতা?

স্টেশনের এক কোণে মাকে বসিয়ে রেখে চলে যায় কৃষ্ণ। মাকে কিছুক্ষণ বসতে বলেছিল সে। কিন্তু সারাদিন ওইখানেই বসে থেকেছেন বৃদ্ধা, তবু কেউ আসেনি। আশপাশের দোকানদাররা বৃদ্ধার মুখ থেকে সবটা শোনেন, তাঁকে কিছু খাবারও দেন। তারপর খবর দেওয়া হয় হাবরা পুরসভায়।

চেয়ারম্যান নারায়ণ সাহা এসে বৃদ্ধার সঙ্গে কথা বলেন এবং বৃদ্ধাকে হাবড়ার একটি বৃদ্ধাশ্রমে নিয়ে যান। বর্তমানে বৃদ্ধা মায়ের ঠিকানা হাবড়া বৃদ্ধাশ্রম। তবে ঘটনার পর ছেলের ভূমিকা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। ছেলে কৃষ্ণ মণ্ডল ফিরবে, তাঁকে নিয়ে যাবে, এই বিশ্বাস নিয়েই বৃদ্ধাশ্রমে দিনযাপন শুরু করলেন বৃদ্ধা।

আরও পড়ুন: Burdwan: ভাতের হোটেলই ছিল মদের ঠেক! বিষমদ কাণ্ডে বাড়ল আক্রান্তের সংখ্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest