Suvendu's convoy hit by truck, car damaged

Suvendu Adhikari: শুভেন্দুর কনভয়ে ট্রাক-গাড়ির সংঘর্ষ, কেমন আছেন বিরোধী দলনেতা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুর্ঘটনার কবলে পড়ল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়। কাঁথি থেকে কলকাতায় আসার পথে মারিশদার কাছে দুর্ঘটনাটি ঘটে। তবে তাঁর গাড়িতে ধাক্কা লাগেনি। কনভয়ের যে গাড়িটিতে সেনা-বাহিনীর জওয়ানরা ছিলেন, সেটিই দুমড়ে-মুছড়ে গিয়েছে। নিরাপদেই রয়েছেন শুভেন্দু অধিকারী।

শুক্রবার দুপুর দেড়টা নাগাদ কাঁথির ‘শান্তিকুঞ্জ’ থেকে বেরোন শুভেন্দু। তাঁর গন্তব্য ছিল তমলুক। সেখানে রথযাত্রার উদ্বোধন করার কথা ছিল তাঁর। কিন্তু পথে দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় তদন্তের দাবি তুলেছে বিজেপি। রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলেও অভিযোগ করছে তারা। বিজেপি নেতারা দোষীদের গ্রেফতারের দাবি তুলেছেন। পাশাপাশি শুভেন্দুর নিরাপত্তায় গাফিলতি ছিল বলে অভিযোগও তুলেছে পদ্মশিবির।

আরও পড়ুন: Chicken Price in Bengal: ফের বাড়ল মুরগির মাংস- ডিমের দর! আজ আপনার জেলায় কত?

মারিশদা থানা সূত্রে জানা গিয়েছে, দুপুর ২টো নাগাদ ১১৬ বি জাতীয় সড়কে পেট্রোল পাম্পের কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে কনভয়ের সামনে থাকা গাড়িটি। এই ঘটনায় গাড়ির চালক-সহ কয়েক জন সামান্য জখম হন। তবে নিরাপদে রয়েছেন শুভেন্দু। তিনি ছিলেন কনভয়ের মাঝের একটি গাড়িতে। এর পর দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে রাস্তায় রেখেই তমলুকের উদ্দেশে রওনা দেয় শুভেন্দুর কনভয়।

যদিও, বিজেপির ওই অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল শিবির। এই ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ নিছকই কল্পনাপ্রসূত বলেই দাবি রাজ্যের শাসকদলের। দুর্ঘটনা নিয়ে বিজেপি রাজনীতি করছে বলে পাল্টা অভিযোগ করেছে তৃণমূল।

আরও পড়ুন: Nirmal Maji: মমতাকে সারদাদেবীর সঙ্গে তুলনা নির্মল মাঝির, ক্ষুব্ধ বেলুড় মঠ, পাশে নেই দলও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest