Partha Chatterjee Visited Relative House Of Arpita Mukherjee Says Locals Of Hoogly Jangipara

Arpita Mukherjee: অর্পিতার মামা বাড়ি গিয়ে মাছ ধরতেন মন্ত্রীমশাই! ক্ষোভে ফুঁসছে হুগলির জাঙ্গিপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হুগলির মথুরাবাটি গ্রামের একটি পরিবারের হঠাৎ করে বিত্তশালী হয়ে ওঠা রীতিমতো ধন্ধে ফেলেছিল গ্রামবাসীদের। শুধু বিত্তশালী হওয়াই নয় ক্ষমতার জোরে ভেঙে দিয়েছিলেন গ্রামের সরকারি জলের কল। এমনকি ক্ষমতাবান আত্মীয়র প্রভাবে পরিবারের সদস্য জুটিয়েছিলেন চাকরিও। কথা হচ্ছে, এসএসসি কান্ডে ধৃত অর্পিতা মুখোপাধ্যায়ের মামার বাড়ির গ্রাম সম্পর্কে। ধৃত অর্পিতা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে এমনই সব অভিযোগ তুলেছেন হুগলির জাঙ্গিপাড়া থানা এলাকার দিলাকাশ পঞ্চায়েতের অন্তর্গত মথুরাবাটি গ্রামের অধিবাসীরা।

দিলাকাশ গ্রাম পঞ্চায়েতের মথুরাবাটি গ্রামে এই বাড়িতে মাঝে মধ্যেই নাকি অর্পিতার সঙ্গে চলে আসতেন পার্থ চট্টোপাধ্যায়ও। বছরে অন্তত পাঁচ থেকে ছ-বার। গল্প আড্ডা খাওয়াদাওয়া সবই চলতো। শুধু কি তাই! মথুরবাটি দেখেছে, পাড়ার পুকুরে ছিপ ফেলে পার্থকে মাছ ধরতেও (Fishing)। পার্থ-অর্পিতা গ্রেফতারের পর অতীতে ডুব দিয়ে সেই সব মণিমুক্তের মতো স্মৃতি এখন তুলে আনছেন গ্রামবাসীরা। জাঙ্গিপাড়ার মানুষ বলছেন, সে সময়ের ব্যাপার স্যাপারই ছিল নাকি আলাদা। মন্ত্রী এসেছেন। পাড়া তাই পুলিশে পুলিশে ছয়লাপ। সেই পরিবেশে সন্ত্রস্ত গ্রামবাসীরা এগোতে সাহস পেতেন না বিশেষ।

আরও পড়ুন: SSC দুর্নীতি: পার্থ ও পরেশের বাড়িতে ED হানা, তল্লাশি রাজ্যের ১৩ জায়গায়

স্থানীয়দের দাবি, প্রথম দিকে বাড়ির লোকজনের সঙ্গে মামার বাড়িতে আসতেন অর্পিতা (Arpita Mukherjee)। মডেলিংয়ের দুনিয়ায় পা বাড়ানোর পর থেকে একাই গ্রামে আসতেন। এমনকী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বাড়িতে আসতেন। অর্পিতার মামা, মামাতো ভাইরা সরকারি চাকরি পান। প্রায় রাতারাতি দুর্গের মতো আকাশি রংয়ের তিনতলা বাড়িও তৈরি করেন মডেল-অভিনেত্রীর মামা।

অর্পিতার মামার এক প্রতিবেশীর দাবি, সরকারি জলের কল প্রভাব খাটিয়ে মামার বাড়ির কাছে বসান তিনি। চারচাকা গাড়ি ঢোকানোর প্রতিবেশীর মালিকাধীন জমিও ক্ষমতার জোরে ব্যবহার করতেন বলেই অভিযোগ। আরেক প্রতিবেশীর দাবি, মাঝেমধ্যে বিকেলের দিকে অর্পিতার মামার বাড়িতে যেতেন পার্থ চট্টোপাধ্যায়। সেই সময় রাস্তাও বন্ধ করে দিত পুলিশ। তার ফলে যাতায়াতেও সমস্যা হত। তা সত্ত্বেও কারও কিছু বলার উপায় ছিল না বলেও অভিযোগ।

প্রসঙ্গত এই অর্পিতা মুখোপাধ্যায়ের কলকাতার ফ্লাট থেকে ইডি একুশ কোটি টাকার উপর নগদ, লক্ষ লক্ষ টাকার গয়না উদ্ধার করেছে। তদন্তে জানতে পারা গেছে এই অর্পিতা মুখোপাধ্যায় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী। পার্থ চট্টোপাধ্যায় সহ এই অর্পিতা মুখোপাধ্যায়কেও গ্রেপ্তার করেছে ইডি।

আরও পড়ুন: TV in Local Train: লোকাল ট্রেনে টিভি! নতুন পরিষেবা চালু হাওড়ায়, নজরদারিতে বিশেষ ব্যবস্থা পূর্ব রেলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest