Skeleton found the ball! Panic spread in the world at jagaddal

বল খুঁজতে গিয়ে মিলল কঙ্কাল! আতঙ্ক ছড়াল জগদ্দলে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফুটবল ম্যাচ (Football) চলাকালীন মাঠে কঙ্কাল দেখে আতঙ্ক ছড়াল উত্তর ২৪ পরগনার (North 24 parganas)জগদ্দলে। এর জেরে ম্যাচ স্থগিত হয়ে যায়। খবর পেয়ে জগদ্দল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করে। কীভাবে ওই জায়গায় কঙ্কালটি এল, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

কঙ্কালটি যেখানে উদ্ধার হয়েছে তার কাছেই রয়েছে শ্যামনগর গুড়দহ ঋষি অরবিন্দ স্কুলের মাঠ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রবিবার রাতে সেখানে চলছিল ফুটবল টুর্নামেন্ট। তখনই বল এসে পড়ে মাঠের পাশে ঝোপে। বাচ্চারা সেই বল খুঁজতে এসেছিল। তখনই কঙ্কাল দেখতে পায় তারা। সোমবার সকালে খবর জানাজানি হতেই স্থানীয়রা ভিড় জমান সেখানে। খবর পেয়ে আসে পুলিশও।

আরও পড়ুন: বর্ধমানের মুকুটে নয়া পালক, ডাক বিভাগের কভারে এবার সীতাভোগ – মিহিদানার ছবি

স্থানীয়দের অনুমান, এটি একজন মহিলার কঙ্কাল এবং তা অর্ধদগ্ধ। কঙ্কালটি মাস দুয়েক আগে ফেলা হয়েছে। খুন করে প্রমাণ লোপাটের জন্য মৃতদেহ পুড়িয়ে কঙ্কালটি ওখানে ফেলা হয়েছে। অথবা এমনও হতে পারে, কোভিড (COVID-19) রোগীর মৃতদেহ পুড়িয়ে নির্জন জঙ্গলে ফেলা হয়েছে। এর নেপথ্যে আবার কোনও পাচারচক্র রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। এই এলাকায় এ ধরনের কঙ্কাল উদ্ধারের ঘটনা সাম্প্রতিককালের মধ্যে ঘটেনি বলেই দাবি স্থানীয়দের। তবে তাঁরা জানাচ্ছেন, বহুদিন আগে এই মাঠটি ‘কবরখোলা মাঠ’ বলে পরিচিত ছিল। এখানে কবর দেওয়া হতো। এদিন উদ্ধার হওয়া কঙ্কালটি সেই সময়কার কি না, সেই প্রশ্নও উঠছে।

কঙ্কাল দেখে পুলিশের প্রাথমিক অনুমান, অনেক দিন ধরেই পড়ে রয়েছে কঙ্কালটি। তবে কোথা থেকে কঙ্কালটি সেখানে এল তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: শুভেন্দুর গাড়ি আটকে লাউড স্পিকারে ‘গদ্দার হঠাও’ স্লোগান তুলল তৃণমূল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest