করোনার থাবা বলিউডে, করোনায় আক্রান্ত ‘বেবি ডল’ গায়িকা কণিকা কাপুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: হলিউডের বেশ কয়েকজন তারকা আগেই আক্রান্ত হয়েছেন, এবার করোনাভাইরাস থাবা বসাল বলিউডেও। করোনাভাইরাসে আক্রান্ত হলেন ‘বেবি ডল’, ‘চিটিয়া কালাইয়া’ সহ বিভিন্ন বলি হিট আইটেম গানের গায়িকা কণিকা কপূর। আপাতত লখনউ-এর কিং জর্জ মেডিক্যাল হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

আরও পড়ুন: World Happiness Day 2020: করোনা আতঙ্কে ম্লান গোটা বিশ্বের হাসি

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমে থেকে জানা গিয়েছে, গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনউতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন গায়িকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনওরকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তাঁর লন্ডন ভ্রমণের কথা চেপেও যান। শুধু তাই নয়, ওই দিনই এক পাঁচ তাঁরা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে এক পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকা বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব, উচ্চপদস্থ আমলারা। এখন গায়িকার করোনা ধরা পড়ায় ফাঁপরে প্রশাসন। কীভাবে অত লোকের সঙ্গে যোগাযোগ করে তাদের কোয়ারেন্টাইন করা হবে, সেটা ভেবে উঠতে পারছে না তারা।

গায়িকা ছাড়াও আরও তিনজন করোনা আক্রান্ত বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, লখনউতে আলিসান অ্যাপার্টমেন্টে থাকেন তিনি। পুরো বিল্ডিংকে এখন পরীক্ষা করতে হবে। এ ছাড়াও যেসব ভিআইপিরা এসেছিলেন, তাদেরও পরীক্ষা হবে বলে জানা যাচ্ছে। যদিও কণিকার বাবা রাজীব কুমার জানিয়েছেন, এয়ারপোর্টে চেকিংয়ে কনিকা কর্তৃপক্ষকে কোনওরকম মিথ্যা বলেননি। এবং তাঁর যাবতীয় পরীক্ষা  হয়েছিল। সে সবে পাশ করেই তিনি বাড়ি আসেন। তবে লন্ডন থেকে ফিরে তিনি যে একাধিক পার্টিতে গিয়েছিলেন সে কথা স্বীকার করে নিয়েছেন রাজীব।

আরও পড়ুন: আবারও সেই লন্ডন যোগ! কলকাতায় দ্বিতীয় করোনা আক্রান্তের হদিশ

Gmail 5

 

 

 

 

শুক্রবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন কণিকা। সেখানে রোগের কথা স্বীকার করে তিনি লিখেছেন, “আমি এবং আমার পরিবার আপাতত কোয়রান্টিন রয়েছি। যখন ১০ দিন আগে এয়ারপোর্ট থেকে বাড়ি ফিরি তখন আমার নিয়মমাফিক সমস্ত টেস্ট হয়। চারদিন আগে থেকে করোনার যাবতীয় উপসর্গ হঠাৎ করেই আমার শরীরে দেখা দিতে থাকে। অল্প জ্বর রয়েছে, তবে আমি ভাল আছি।”

দেখুন কণিকার পোস্ট:

https://www.instagram.com/p/B98tXqnFqE2/

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest