স্ত্রীর সঙ্গে ব্যাপক ঝগড়া, মোবাইল টাওয়ারের মাথায় চড়লেন স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ার কারণে একেবারে মোবাইল টাওয়ারের মাথায় চড়ে বসে অবাক করে দিয়েছেন উত্তরপ্রদেশের মোরাদাবাদের বাসিন্দা তেজপাল সিংহ। তবে মারাত্মক কিছু ঘটেনি। শনিবার যেমন ভাবে উঠেছিলেন ঠিক তেমন ভাবেই নেমেও আসেন তেজপাল। তবে অনেক সাধ্য-সাধনার পরে। এই ঘটনায় শোলে সিনেমার বিরু ওরফে ধর্মেন্দ্রকে মনে পড়েছে অনেকের।

প্রথমে বোঝাই যায়নি, কেন ওই ব্যক্তি মোবাইল টাওয়ারের উপরে উঠে বসে আছেন। স্থানীয় বাসিন্দারা রীতিমতো চিন্তায় পড়ে যান। দুর্ঘটনার ভয়ে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশকেও খবর দেওয়া হয়। ইতিমধ্যেই জানা যায়, ওই ব্যক্তি স্ত্রীর সঙ্গে ঝগড়া করার পরেই এমন সিদ্ধান্ত নিয়েছেন। এই খবর জানাজানি হতে মজা দেখতেও প্রচুর মানুষ জুটে যায়।

আরও পড়ুন : লুডো খেলায় চিটিং করেছে বাবা, অভিযোগ নিয়ে সটান আদালতে মেয়ে !

খবর পেয়ে ছুটে আসে পুলিশ ।ভিড় সামলানোর সঙ্গে সঙ্গে গোঁসা করে মোবাইল টাওয়ারে উঠে পড়া ব্যক্তিকে বোঝাতেও থাকে তারা । বেশ কিছুক্ষণ পরে মাথা ঠান্ডা হতে নামতে শুরু করেন তেজপাল। ততক্ষন উত্তেজনায় ফুটতে থাকেন নিচে দাঁড়িয়ে থাকা লোকজন। পরে তিনি নেমে আসতে ঘাম দিয়ে জ্বর ছাড়ে সকলের।

স্ত্রীর বিরুদ্ধে অনেক অভিযোগ তেজপাল সিংহের। দু’জনেরই এটা দ্বিতীয় বিবাহ। তবে এখন তেজপাল এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। টাওয়ার থেকে নেমে তিনি বলেন, ‘‘স্ত্রীকে নিয়ে আমি আর পেরে উঠছি না। আমাকে নানা রকম মিথ্যে মামলায় ফাঁসাতে চায়। পুলিশও আমার কথা শোনে না। আমি এই বউয়ের হাত থেকে মুক্তি চাই।’’

তবে সেসব কথার তত আমল দেয়নি সাধারণ লোকজন। তেজপাল ওই টাওয়ারের মাথা থেকে নিরাপদে নেমে আসতেই তাদের আনন্দ। বাকিটা ঠিক করবে মিয়া-বিবি। শোলে সিনেমায় বাসন্তী ওরফে হেমামালিনীকে বিয়ে করতে বিরু ওরফে ধর্মেন্দ্র চেপে পড়েন টাওয়ারে। মদ্যপ চাল চুলোহীন পাত্রের সঙ্গে বাসন্তীর বিয়ে দিতে মোটেও রাজি ছিলেন না মাসি। তাঁকে ব্ল্যাকমেল করতেই এই কৌশল নিয়েছিল বিরু। তেজপালের সেটি মনে ধরেছিল কিনা তা অবশ্য কেউ তাঁকে জিজ্ঞাসা করেনি।

আরও পড়ুন : আইএসএলে ইস্টবেঙ্গল, ঘোষণা করে দিলেন নীতা আম্বানি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest