Rajkummar Rao And Patralekhaa Are Married. See Pics From The Wedding

আলতা,শাঁখা-পলায় সাজলেন বঙ্গতনয়া পত্রলেখা, বাংলার জামাই হলেন রাজকুমার রাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চণ্ডীগড়ের সুখ বিলাস হোটেলে বিয়ে করলেন রাজকুমার রাও ও তাঁর দীর্ঘদিনের ভালবাসার সঙ্গী অভিনেত্রী পত্রলেখা পাল। সেই সঙ্গে বাংলার জামাই হয়ে গেলেন রাজকুমার। তাঁর কারণ পত্রলেখা বাংলার মেয়ে। তাঁর বাড়ি যদিও শিলংয়ে।  পত্রলেখার সঙ্গে ‘স্ত্রী’র নায়কের বিয়ে নিয়ে বেশ কিছু দিন ধরেই তুমুল চর্চা চলছিল বলিপাড়ায়। কিছু দিন আগেই হাঁটু মুড়ে বসে নতুন করে হবু স্ত্রীকে প্রেম নিবেদন করেছিলেন অভিনেতা। চার হাত এক হল অবশেষে।

বিয়ের প্রথম ফোটো শেয়ার করে রাজকুমার ইনস্টাগ্রামে লিখলেন, ‘অবশেষে ১১ বছরের ভালোবাসা, বন্ধুত্ব, রোম্যান্স, মজার পর আমি আমার জীবনের সবকিছুর সাথে আবদ্ধ হলাম। আমার আত্মার সাথী, আমার প্রিয় বন্ধু, আমার পরিবার। তোমার স্বামী হিসেবে পরিচিতি পাওয়ার থেকে আমার কাছে আজ আর কোনও খুশিই বড় নয়। চিরকাল আর তার পরেরও তুমি পত্রলেখা!’

 

View this post on Instagram

 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

রাজকুমার রাও-র ছবিতে প্রথম কমেন্ট করেছেন পত্রলেখা। লিখেছেন, ‘আমি কাঁদছি না! তোমরা কাঁদছ। অনেক শুভেচ্ছা।’ বিয়ের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পত্রলেখাও। লিখেছেন, ‘আজ আমি আমার জীবনের সবকিছুর সাথে বিয়ে করলাম…।’

লাল রঙের ভারি কাজের শাড়ি, মাথায় ওড়না, মাঙ্গটিকা, নাকে নথ পরে সনাতনী সাজে দেখা মিলল পত্রলেখার। ঘিয়ে রঙের শেরওয়ানির সাথে গোলাপি ওড়না নিয়েছিলেন রাজকুমার। মাথায় লাল পাগড়ি। কপালে কুমকুম। পত্রলেখার কপালেও লাল-সাদা কলকা চোখে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by 🌸 Patralekhaa 🌸 (@patralekhaa)

কোথায় বিয়ে হবে, কেমন হবে তার আয়োজন, বিয়ের অতিথি তালিকা — সবটা নিয়েই চলছিল দেদার আলোচনা। সদ্য প্রকাশ্যে এসেছিল বিয়ের কার্ডও। তার থেকেই জানাজানি হয়— চণ্ডীগড়ের বিলাসবহুল হোটেলে গাঁটছড়া বাঁধতে চলেছেন দু’জনে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest