Prince-Huma-Radhika in one frame for the first time, see the first Look

Monica, O My Darling: প্রথমবার একফ্রেমে রাজকুমার-হুমা-রাধিকা, সামনে এল ফার্স্ট লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এক ছবিতে রাজকুমার রাও, হুমা কুরেশি ও রাধিকা আপ্টে। তিন তারকাকে নিয়েই ‘মনিকা, ও মাই ডার্লিং’ (Monica, O My Darling) তৈরি করেছেন পরিচালক ভাসান বালা। স্ট্রিমিং জায়েন্ট Netflix-এর পক্ষ থেকে প্রকাশ করা হল ছবির চরিত্রদের ফার্স্টলুক। শুটিংয়ের একটি ভিডিও-ও প্রকাশ করা হয়েছে। তাতেই ইনটেন্স লুকে দেখা যাচ্ছে প্রত্যেককে।

বুধবার ৩৫ বছরে পা দিলেন হুমা কুরেশি (Huma Qureshi)। সেই উপলক্ষ্যেই হয়তো এই ফার্স্টলুক প্রকাশ করা হল। এর আগে ‘মহারানি’ সিরিজে রানি ভারতীর চরিত্রে দেখা গিয়েছিল হুমাকে। নতুন এই ছবিতে সেই ইমেজ থেকে একেবারে বেরিয়ে এসেছেন হুমা। ‘মনিকা, ও মাই ডার্লিং’য়ে তাঁকে মডার্ন লুকেই দেখা যাচ্ছে। রাজকুমার রাওয়ের (Rajkummar Rao) চরিত্রটির হাতে দেখা যাচ্ছে ছোট একটি রোবট। মনে করা হচ্ছে সিনেমায় তার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। কারণ রাধিকা আপ্টের (Radhika Apte) ছবিতেও সেটি দেখা যাচ্ছে।

আরও পড়ুন: ‘মায়া’র জাল বুনবেন পর্দায়! অবশেষে টলিউডে মিথিলার বহু প্রতীক্ষিত অভিষেক

রাজকুমার-হুমা-রাধিকা ছাড়াও সিনেমায় রয়েছে কিরণ খেরের ছেলে সিকন্দর খের (Sikandar Kher), আকাঙ্খা রঞ্জন, সুকান্ত গোয়েল, ভাগবতী পেরুমল, জায়ান মেরি খান। উল্লেখ্য, সম্পর্কে আমির খানের ভাগ্নী হন জায়ান মেরি খান। মাল্টি স্টারার এই কাস্ট নিয়েই নতুন ছবির গল্প সাজিয়েছেন পরিচালক ভাসান বালা। এর আগে ‘মর্দ কো দর্দ নেহি হোতা’র (Mard Ko Dard Nahi Hota) মতো অ্যাকশন কমেডি তৈরি করেছিলেন ভাসান। নেটফ্লিক্সের ‘রে’ সিরিজের (Ray Series) ‘স্পটলাইট’ গল্পটি তিনি পরিচালনা করেছিলেন। যাতে মুখ্য ভূমিকায় ছিলেন হর্ষবর্ধন কাপুর, রাধিকা মদন এবং আকাঙ্খারঞ্জন কাপুর।

‘মনিকা, ও মাই ডার্লিং’ কবে মুক্তি পাবে সে বিষয়ে এখনই বিস্তারিত কিছু জানা যায়নি। তবে, ছবির নাম ১৯৭১ সালে মুক্তি পাওয়া ‘কারবাঁ’ (Caravan) সিনেমার ‘পিয়া তু আব তো আজা’ গানের কথা মনে করায়। আর ডি বর্মনের সুরে গানটি গেয়েছিলেন আশা ভোঁসলে। আর পারফর্ম করেছিলেন হেলেন।

আরও পড়ুন: Ritabhari Chakraborty: মনোবিদ প্রেমিকের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest