৪৬ বছরেও মোহময়ী রবিনা ট্যান্ডন, পেলেন বিয়ের প্রস্তাব!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনা ভাইরাসের ফলে সারা দেশে তৃতীয় দফার লকডাউন চলছে৷ লকডাউনের ফলেই সবাই গৃহবন্দি ৷ ঘরবন্দি ব্যস্ত বলিউড স্টারেরাও৷ এহেন পরিস্থিতিতে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার অন্যতম দুর্দান্ত মাধ্যম হল সোশ্যাল মিডিয়া ৷ সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডনও ৷

৪৬ বছর বয়সী রবিনা ট্যান্ডনকে সোশ্যাল মিডিয়ায় বিয়ের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত ৷ বেশ মজার ছলে উত্তর দিয়েছিলেন রবিনা ৷ এর জেরেই ফের একবার খবরের শিরনামে তিনি ৷ রবিনা ট্যান্ডন তাঁর ইনস্টাগ্রামে পুরনো দিনের ছবি শেয়ার করেছিলেন ৷  লিখেছিলেন, “# থ্রো ব্যাক ,যখন গরমকে কোনভাবেই সামলানো যাচ্ছিল না। আমার মন কেবলই স্বপ্ন দেখছিল একটা বরফের দেশে ছুটি কাটানোর, যেখানে ঢালে ঢালে বরফ থাকবে, নরম তুলতুলে টাটকা বরফ, থাকবে বরফ শীতল চাঁদ। ডিসক্লেইমার,….ফক্স ফারের তলায়।” রবিনার এই ছবিগুলি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই একজন ভক্ত প্রশ্ন করে বসেন কমেন্ট সেকশনে, “রবিনা ম্যাম পরের জন্মে আপনি আমাকে বিয়ে করবেন?”

অভিনেত্রীও চট করে তার মহাকাব্যিক উত্তর দিয়ে ফেলেন। বলেন, দুঃখিত সাত জন্মের জন্য ইতিমধ্যেই বুকড তিনি।  সোজাসাপ্টা পরিস্কার ভাষায় বুঝিয়ে দিয়েছেন এ জন্মের পর, পরের জন্মেও তিনি পুরো জীবনটাই কাটাতে চান স্বামী অনিল থাডনির সঙ্গে।

আরও পড়ুন: মুকুটে নয়া পালক, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীদের পিছনে ফেলে বিশ্বসেরা নেহা কক্কর

দেখুন রবিনার পোস্ট-

https://www.instagram.com/p/B_2TBP0gXPp/

এবার দেখুন ভক্তের প্রশ্নের উত্তরে কী বলেন রবিনা-

Raveena Tandon1

রবিনার(Raveena Tandon) দুই মেয়ে পূজা এবং ছায়া । ১৯৯০ সালে এই দু’জনকে দত্তক নেন তিনি। দুই মেয়ে পূজা এবং ছায়া ১৯৯০ সালে এই দু’জনকে দত্তক নেন রবিনা। যখন তিনি একজন সিঙ্গেল মা। ২০০৪ এ অনিল থাডানিকে বিয়ে করেন রবিনা ট্যান্ডন। ২০০৬ তাঁদের কোলে আসে মেয়ে রাশা। তাঁদের পুত্র সন্তান রণবীর বর্ধনের জন্ম হয় ২০০৮ সালে।

আরও পড়ুন: জেনে নিন রবীন্দ্রসঙ্গীতের কয়েকজন অপ্রতিদ্বন্দ্বী লেজেন্ডের নাম, শুনে নিন তাঁদের কণ্ঠে গান

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest