মুকুটে নয়া পালক, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীদের পিছনে ফেলে বিশ্বসেরা নেহা কক্কর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার তাঁর। সেই বলিউড গায়িকা নেহা কক্করের মুকুটে এবার নয়া পালক। বিশ্বের তাবড় গায়িকাদের পিছনে ফেলে দিয়ে YouTube-এ দুই নম্বরে (Most Viewed Female Artist In YouTube) চলে এলেন নেহা। অর্থাৎ ২০১৯ সালে সারা বিশ্বে যে সব আর্টিস্টদের সৃজনশীলতা সবথেকে বেশি দেখা হয়েছে, নেহা সেই তালিকায় দ্বিতীয় স্থানে।

আরিয়ানা গ্র্যান্ডে এবং বিলি এইলিশকেও পিছনে ফেলে একলাফে এই জায়গায় উঠে এলেন এই বলি গায়িকা। হঠাৎ করেই নেহার এমনতর জনপ্রিয়তার শিখরে ওঠার কারণ? নেহার লেটেস্ট গানটি ছিল ‘গোা বিচ’। আর সেই গানের সুবাদেই YouTube-এ ১৭৮ মিলিয়ন মানুষের জন জিতে নিয়েছিলেন আদরের নেহু। তাতেই কেল্লাফতে।

আরও পড়ুন: বালির ঝড়ে ঢেকে গেল শহর, আকাশ হল লাল! দেখে নিন ভাইরাল ভিডিও

সাম্প্রতিকতম রিপোর্ট অনুযায়ী, YouTube-এ মূলত যে গানগুলির মিউজিক ভিডিয়োতে নেহা কক্করকে দেখা যায়, সে সবের মোট ভিউয়ার ৪.৫ বিলিয়ান। এই বিরলতম সাফল্যকে এক কথায় মাইলফলক বলা যেতে এমন বিরাট সংখ্যক ভিউয়ারের নিরিখে। কারণ আজ অবধি বিদেশের তো বটেই, এমনকী দেশেরও তাবড় গায়ক-গায়িকারা নেহার ধারে কাছে ঘেষতে পারেননি।

https://www.instagram.com/p/B_3zP0Jju-M/

ট্যুইটারে এই তালিকা প্রকাশ করা হয় @ExActs_Charts নামক একটি অ্যাকাউন্ট থেকে। সেই তালিকায় সারা বিশ্বে ‘মোস্ট ভিউয়ড মহিলা আর্টিস্ট’দের প্রথম দশের পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে। সেই লিস্টই নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে রিট্যুইট করে ভক্তদের উদ্দেশে সুখবরটি জানান নেহা। পরবর্তীতে ইনস্টাগ্রামেও তা শেয়ার করেন জনপ্রিয় এই গায়িকা।

আরও পড়ুন: কোলে শুয়ে নিখিল, ভাইরাল হল নুসরতের ব‍্যক্তিগত সময়ের ছবি

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest