Actor duo Alia Bhatt-Ranbir Kapoor welcomes baby girl

Alia-Ranbir: কাপুর পরিবারে নতুন সদস্য! রণলিয়ার ছেলে হল না মেয়ে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হলেন আলিয়া ভাট (Alia Bhatt)। মুম্বইয়ের হাসপাতালে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। রবিবার সকাল সাড়ে ৭টা নাগাদ এইচএন রিল্যায়ান্স হাসপাতালে আলিয়াকে ভর্তি করাতে নিয়ে যান রণবীর কপূর(Ranbir Kapoor)। সেই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ে। তার পর প্রসববেদনা উঠলে প্রাকৃতিক নিয়মে মেয়ের জন্ম দেন ২৯ বছরের আলিয়া।

চলতি বছর এপ্রিলে গাঁটছড়া বাঁধেন জুটিতে। গত জুন মাসে সন্তান আগমনের সুখবর ভাগ করে নিয়েছিলেন রণলিয়া। আলিয়া তখন লন্ডনে। জীবনের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিংয়ে। হাসপাতালের শয্যা থেকে ছবি পোস্ট করেছিলেন হবু মা। তার ৫ মাসের মধ্যে পৃথিবীর আলো দেখল রণবীর-আলিয়ার প্রথম সন্তান। কাপুর পরিবারে আনন্দ জোয়ার। এই দিনটির স্বপ্ন দেখছিলেন সোনি রাজদান, মহেশ ভাট(Mahesh Bhatt), শাহীন থেকে শুরু করে নীতু কাপুর (Neetu kapoor)। আর রণবীর? তিনি তো ভাল বাবা হওয়ার জন্য আগে থেকেই তৈরি!

আরও পড়ুন: Pathaan Teaser: কয়েক মিনিটেই লক্ষ লক্ষ ভিউ, দুর্ধর্ষ অ্যাকশনে ফের নজরকাড়া শাহরুখ

এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ স্বামী রণবীরের সঙ্গে হাসপাতালে পৌঁছেছিলেন অন্তঃস্বত্ত্বা আলিয়া। শুধু রণবীর নন, আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট এবং বেবি কাপুরেরর ঠাকুমা নীতু কাপুরও উপস্থিত রয়েছেন হাসপাতালে। শোনা যাচ্ছিল যে, নরম্যাল ডেলিভারিই করতে চেয়েছিলেনআলিয়া নিজে। সেই কারণে নিয়মিত যোগব্যায়াম ও শরীরচর্চাও করেছেন তিনি। সন্তান প্রসবে যাতে কোনওরকম সমস্যা না হয়, সেই কারণেই বিশেষ কিছু ব্যবস্থাও নিয়েছেন আলিয়া। শোনা যায়, বাড়িতে ইতিমধ্যেই সন্তানের জন্য একটি ঘর সাজিয়ে ফেলেছেন রণবীর-আলিয়া (Alia-Ranbir)।

আরও পড়ুন: Bipasha Basu: নিম্নাঙ্গ অনাবৃত, চেরা গাউনে স্পেশ্যাল ফটোশুট! তাক লাগালেন হবু মা বিপাশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest