কোনও মেকআপ নেই। খোলা চুল, চশমা। একেবারে ক্যাজুয়াল লুকে নুসরত জাহান (Nusrat Jahan) বসে রয়েছেন গিটার হাতে। সোশ্যাল মিডিয়ায় নিজের এমনই একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কিন্তু লক্ষ্যণীয় সে ছবির ক্যাপশন। নুসরত লিখেছেন, ‘প্লে গিটার নট পিপল’ অর্থাৎ গিটার বাজাও, অথবা গিটার নিয়ে খেলা কর। মানুষের সঙ্গে নয়।

নুসরতের এই পোস্টের আরও একটি গুরুত্ব রয়েছে। তা হল, ছবিটি তুলে দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সেই সৌজন্যও প্রকাশ করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

আরও পড়ুন: এবার সলমন খানের পরিবারে করোনার হানা, আক্রান্ত কারা?

এর মিনিট কয়েকের মধ্যেই যশ নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ছবি পোস্ট করেন। পাহাড়ের কোলে গাছের উপর ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন টলি তারকা। সাদা শার্ট আর জিনস,চোখে রোদচশমায় সেজেছেন যশ। পাহাড়ের দিকে চোখ রাখা যশকে লেন্সবন্দি করেছেন নুসরত। অন্তত সে কথা লিখেছেন যশ নিজেই! ছবিটি পুরোনো তা জানাতে ভোলেননি তারকা, আর ক্যাপশনে লিখেছেন- ‘সবচেয়ে কঠিন হল অন্তরের পাহাড়কে অতিক্রম করা’।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

নুসরত-যশের প্রেমচর্চার মাঝে কিছুটা বাধা হয়ে দাঁড়িয়েছিল তাঁদের রাজনৈতিক লড়াই। একুশের বিধানসভা ভোটের আগে আচমকাই বিজেপিতে নাম লেখান তৃণমূল সাংসদ নুসরতের এই বিশেষ বন্ধু। যদিও ভোটের ময়দানে ছক্কা হাঁকাতে ব্যর্থ হন এই টলি তারকা। ভোটে হেরে এক্কেবারে চুপচাপ ছিলেন যশ। দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ফেরেন। একটি ছবি পোস্ট করে লেখেন, ‘নিজের মতো হও। কারণ অকৃত্রিমতা বিরল।’ তা দেখেই প্রশ্ন উঠছে ঠিক কী ইঙ্গিত করেছেন যশ। তবে কী রাজনীতির মঞ্চ থেকে সরে যাবেন? ফের মন লাগাবেন অভিনয়ে?

আরও পড়ুন: গায়ে মা কালী আঁকা জ্যাকেট! প্রিয়াঙ্কার ‘দেশি লুক’ ফের বিতর্কের কেন্দ্রবিন্দু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *