Anil Kapoor's partner in Hindi film, Shaswat Chatterjee gave a surprise on his birthday

হিন্দি ছবিতে অনিল কাপুরের সঙ্গী, জন্মদিনে চমক দিলেন শাশ্বত চট্টোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জন্মদিনে বড় খবর দিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। আবারও বলিউড ছবিতে দেখা যাবে টলিউড অভিনেতাকে। এবার নিজের প্রিয় তারকা অনিল কাপুরের (Anil Kapoor) সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন সেকথা। পোস্ট করেছেন ছবি।

অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের জন্মদিনেও কাজেই ব্যস্ত টলিউডের অপু দা । স্যোশাল মিডিয়ার হিসেব বলছে দেখতে দেখতে ৫১ বছর অতিক্রম করলেন তিনি। শাশ্বত চট্টোপাধ্যায়ের এই মুহুর্তে রয়েছেন মুম্বইতে। একের পর এক হিন্দি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তাই জন্মদিনটা পরিবারের থেকে দূরে স্বপ্ন নগরীতে শ্যুটিংয়ের কাজ করেই কাটছে। তবে আজ থেকে দুদিন পরেই কলকাতা ফিরছেন, ফিরেই জন্মদিন পালন করবেন বাড়ির সকলের সঙ্গে।

সকালেই তাঁর স্যোশাল মিডিয়ার পোস্ট থেকে যানা গেছে তাঁর আগামী ছবি অনিল কাপুরের সঙ্গে। শাশ্বত চট্টোপাধ্যায়ের বহু ফ্যান। তবে তিনি যে অনিল কাপুরের ফ্যান সেকথা তিনি নিজেই জানালেন। অনিল কাপুরের সঙ্গে ছবিও শেয়ার করলেন স্যোশাল মাধ্যমে।


সিনেমার বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে অনিল কাপুরের সঙ্গে ছবিটি পোস্ট করে শাশ্বত লেখেন, “আমার সবচেয়ে বড় ফ্যানবয় মোমেন্ট! এক এবং অদ্বিতীয় অনিল কাপুরের সঙ্গে পরবর্তী ছবির প্রস্তুতি।”

শাশ্বত চট্টোপাধ্যায়ের ঝুলিতে একাধিক হিন্দি ছবি রয়েছে। অনুরাগ কশ্যপের সঙ্গে ‘দোবারা’ ছবিতে কাজ করেছেন টলিউডের অভিনেতা। কিছুদিন আগে আবার কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সঙ্গে ‘ধাকড়’ সিনেমার শুটিং শেষ করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest