Anupam Roy: Singer Anupam Roy wiil be getting married soon

Anupam Roy: তৃতীয়বার ঘর বাঁধছেন অনুপম রায়, এবার পাত্রী কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও বিয়ে করছেন অনুপম রায় (Anupam Roy)। জানা যাচ্ছে, আগামী ২ মার্চ তৃতীয়বার ঘর বাঁধছেন গায়ক তথা সঙ্গীত পরিচালক। পাত্রীর নাম প্রস্মিতা পাল। তিনিও সঙ্গীতশিল্পী। বন্ধুত্ব আগে থেকেই ছিল। পরে তা প্রেমে পরিণত হয়।

আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেই বিয়ে করবেন অনুপম।খুব বড়সড় আয়োজনে আপত্তি গায়কের। টলিপাড়া থেকে কারা থাকবেন অনুপম-প্রস্মিতার বিয়েতে? সে সব নিয়ে এখনই বিশেষ আলোচনায় যাচ্ছেন না গায়ক। অনুপম বলেন, ‘‘ পাত্রী প্রস্মিতা। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’’ প্রস্মিতা ও অনুপম একসঙ্গে ‘হাইওয়ে’ ছবিতে ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন। এ ছা্ড়াও প্রস্মিতার গাওয়া ‘সাজনা’ কিংবা ‘হতে পারে না’ গানগুলি বেশ জনপ্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Prashmita Paul (@prashmita)

২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। শোনা যায়, একই কলেজে পড়ার সুবাদে দু’জনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ছবছরের মাথায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন পিয়া ও অনুপম। এর পর ২০২৩ সালের ২৭ নভেম্বর ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন পরমব্রত ও পিয়া। এবার অনুপম রায়ের নতুন সংসার পাতার খবরে সরগরম টলিপাড়া।  সেই সময় অনুপমের ‘ম্যারিটাল এবং রিলেশনশিপ স্টেটাস’ নিয়ে বেশ উদ্বিঘ্ন ছিল নেটপাড়া। তাঁকে নিয়ে মস্করাও কম হয়নি। এবার জানা যাচ্ছে, তিনিও বিয়ে করছেন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest